40 C
Kolkata
Sunday, April 28, 2024

Chicken Price: ইলিশের সাথে দাম কমছে চিকেনের, দুপুরের খাবার জমে যাবে

Must Read

প্রায় বহু মানুষ মুরগি মাংস খেতে ভালোবাসেন, কারণ এটা সহজে হজম হয়।চর্বি কম, আর খুব অল্প সময়ে মধ্যে হয়ে যায়। এই চিকেনের নানান রেসিপি করা যায়।

চিকেনের দাম বাড়লে, চিকেন প্রেমীদের জন্য খুবই কষ্ট দায়। স্বাস্থ্যের জন্য ভালো। যদিও এখন খুব কম মানুষ দেশী মুরগি খান, বেশিরভাগ বিক্রি হয় পোল্ট্রি মুরগি। সুগুনা মুরগির দাম বেশি।এই মাংস মানুষ কম করে কেনে, হাতে গোনা কিছু মানুষ খায়।

আরও পড়ুন -  Koneenica Banerjee: হতে চান গোল্ড মেডেলিস্ট, আবার কলেজের পথে পা বাড়ালেন কনীনিকা

কিছু মাস ধরে চাল, সবজি সাথে চিকেনের দাম আকাশছোঁয়া হয়েছিলো। টম্যাটো এবং লঙ্কার দাম বাজারে আগুন। এখন লঙ্কার দাম কমেছে। আর একজনকে ধরা যাচ্ছে না, তিনি হলেন টম্যাটো।

চালের দামও বাজারে কমতে শুরু করেছে। মোদী সরকার চাল রপ্তানি বন্ধ করেছেন, শুধুমাত্র বাসমতি রাইস বাইরে যাবে। এতে করে চালের দাম কমের দিকে। কিন্তু কিছু সবজির দাম আকাশছোঁয়া।

আরও পড়ুন -  Team India: টিম ইন্ডিয়ার অধিনায়ক কে হবে রোহিতের পরবর্তীতে? এই ৩ ক্রিকেটার রয়েছে

এখন বাজারে অবশ্য মাংসের দাম কিছুটা কমেছে। আগে পর্যন্ত খাসীর মাংসের দাম ছিল কেজি প্রতি ৭৫০ থেকে ৮০০ টাকা। তখন পাল্লা দিয়ে মুরগির মাংসের দামও বেড়েছিলো। কলকাতা এবং শহরতলীতে ২২০ টাকার নিচে মাংস বিক্রি হয়নি। সুগুনা চিকেন নিতে গেলে সেই দাম শুরু হয় ২৫০ টাকা কেজি দরে।

আরও পড়ুন -  চিকেন রেস্টুরেন্ট স্টাইল রেসিপি, নতুন বছরে, স্বাদ ভোলার নয়!

এখন স্বস্তির খবর, দাম কমেছে লঙ্কার, চালের এবং মুরগির মাংসের। কলকাতা এবং শহরতলী এলাকায় মুরগির মাংস বিক্রি হচ্ছে ১৯০ টাকা কেজি দরে। এবার জমে যাবে দুপুরের খাবার।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img