31 C
Kolkata
Monday, May 6, 2024

Aparajita Adhya: ৬৬ পল্লিতে মহিলা ঢাকি অপরাজিতা আঢ্য, ভিডিও দেখুন

Must Read

 দুর্গা পুজোয় অপরাজিতা পুরোপুরি সুস্থ। তাই পুজোর শুরু থেকেই আনন্দে গা ভাসিয়েছেন সকলের প্রিয় অপা দি। গত বছরের মিস করা প্রত্যেকটি মুহূর্তকে এবার দ্বিগুণ করে উসুল করছেন অভিনেত্রী৷ আনন্দের সাথে মাতৃ আরাধনায় মেতেছেন অভিনেত্রী। ষষ্ঠী থেকেই পুজোয় আনন্দ করে কোমর বেঁধে নেমে পড়েছেন অপরাজিতা।

সুন্দর করে সেজে পুজোর আনন্দে ডুব দিয়েছেন অপাদি। আর তাঁর ইঙ্গিত পাওয়া গেল ষষ্ঠী থেকে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পেজে। লাল রঙের সুন্দর একটি শাড়ি, গা ভর্তি গয়নায় সাজগোজের পাশাপাশি ঢাকেও বোল তুললেন অভিনেত্রী। যা দেখে উপস্থিত দর্শনার্থীরা তো হতবাক পাশাপাশি হতবাক নেট জনতাও।

আরও পড়ুন -  Attract Attention: পাত্তা পাচ্ছেন না পছন্দের মানুষের, জেনে নিন

মহিলা ঢাকির কথা আগেও অনেকবার শুনেছেন। পর্দায় মহিলা ঢাকির গল্প দেখিছি। কোনও টলিউড নায়িকা যে এত ভাল ঢাক বাজাতে পারেন, সেটা বোধহয় এর আগে ভাবতে পারেননি তাও আবার সকলের প্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এবার দক্ষিণ কলকাতার অন্যতম সেরা পুজো ৬৬ পল্লী। এবছর ৬৬ পল্লিতে মাতৃ আরাধনার পুরো দায়িত্বে আছেন মহিলারা। এবার সেখানেই অপা দেবী ঢাক বাজিয়ে নিজের কামাল দেখালেন।

আরও পড়ুন -  Mir Afsar Ali: ডিমেনশিয়ার সঙ্গে লড়ছেন বাবা, মীর এর আবেগ বার্তা

শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরণে পরনে লাল শাড়ি। ফুলস্লিভ লাল ব্লাউজ। কপালে টিপ। শাখা-পলা, সিঁদুর সোনার গয়নায় সেজেছেন অপরাজিতা। ঢাকে কাঠি দিয়ে আসর জমিয়ে দিয়েছেন অভিনেত্রী। সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। ভিডিয়োতে দেখা গেল ঢাকের কাঠি পেয়েই তিনি যেন অন্য অপা দি। প্রথমে তিনি ঢাকে ধীর গতিতে বোল তুললেন। শেষে উদ্দাম ছন্দে বেজে উঠল তাঁর ঢাক। এরপরেই তাঁকে সঙ্গ দিলেন বাকি মহিলা ঢাকিরা। এই ভিডিও শেয়ার হতে তুমুল গতিতে ভাইরাল।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img