38 C
Kolkata
Friday, May 3, 2024

Attract Attention: পাত্তা পাচ্ছেন না পছন্দের মানুষের, জেনে নিন

Must Read

 নানা ধরনের মানুষের সঙ্গে আমাদের আলাপ হয়। সেই আলাপে হয়তো কাউকে কাউকে মনে ধরে যায়। সোজাসাপ্টা বলতে গেলে আমরা কারও কারও উপর ‘ক্রাশ খাই’। অনেক সময় নিজের মনে ধরলেও অপর দিকে থাকা মানুষটির আমাদের নাও পছন্দ হতে পারে। বেশিরভাগ ক্ষেত্রেই যেটা হয়, সেটা হলো, হয়তো আমরা টেক্সট অথবা কল করলাম, কিন্তু তার উত্তর এল না। তখন মন খারাপ হতে বাধ্য! এই পরিস্থিতিতে কী করা যায়? কারণ মনকে তো আর ধরে-বেঁধে শাসন করা যায় না! তাই ক্রাশের দৃষ্টি কীভাবে আকর্ষণ করা যায়।

আরও পড়ুন -  উচ্ছেবাবুর সাথে বিয়ে কৌশাম্বী, অভিজাত ব্যাঙ্কোয়েটের পেছনে কত খরচ?

বন্ধুত্ব করুনঃ 

যাকে পছন্দ করেন, তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলুন। শুরুতে অল্পস্বল্প কথাবার্তা বলুন। ধীরে ধীরে বন্ধন দৃঢ় করুন। সম্পর্কের শক্ত ভিতই হচ্ছে বন্ধুত্ব।

কাজের প্রশংসা করতে হবেঃ 

প্রশংসা পেতে কে না ভালোবাসে। যার ওপর ক্রাশ খেয়েছেন, তার কাজের প্রশংসা করুন। তবে সেটা যেন খাঁটি হয়।

কাজে দায়িত্বশীল হতে হবেঃ 

নিজের কাজ ও ক্যারিয়ারের প্রতি মনোযোগী হোন। এটি আপনার পছন্দের মানুষটির দৃষ্টি আকর্ষণ করবে। সে বুঝবে, আপনি জীবনকে প্রাধান্য দেন এবং স্বপ্ন পূরণ করতে বদ্ধপরিকর। এতে আপনার মনোযোগ বাড়বে।

আরও পড়ুন -  West Bengal Scholarship: স্কলারশিপ দেবে রাজ্য সরকার, মাসে ৫ হাজার টাকা, প্রক্রিয়া জানুন

পছন্দের অংশীদার হোনঃ

যাকে পছন্দ করেন, তার প্রিয় ও শখ সম্পর্কে জানুন। আপনি গল্প করতে ভালোবাসেন, তাহলে তার সঙ্গে শুরু করুন। আপনি তাতে পারদর্শী না হন, তবে ওই মানুষটিই আপনাকে শিখিয়ে দেবে। এভাবে সে আপনার সম্পর্কে জানবে এবং আপনার প্রতি ভালো লাগা।

নিজেকে ভালোবাসুনঃ

নিজেকে ভালো না বাসলে আপনি অন্যকে ভালোবাসবেন কীভাবে? যদি সত্যিই ক্রাশের নজর কাড়তে চান, তবে প্রাণবন্ত জীবনযাপন করুন। নিজেকে ভালোবাসুন। আপনার অবয়বে যেন ফুটে ওঠে সজীবতা।

আরও পড়ুন -  Aishwarya: পানামা পেপারস কেলেঙ্কারি, ঐশ্বরিয়াকে ইডি’র তলব

তার সঙ্গে সময় কাটানঃ

যাকে পছন্দ করেন, তার সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। তার সঙ্গে যদি দেখা করা সম্ভব না হয় তবে তাকে সোশ্যাল মিডিয়া তে সময় দিন। আস্তে আস্তে বন্ধুত্ব তৈরি হলে দেখা করুন। দীর্ঘ সময় একসঙ্গে হাঁটতে পারেন। একত্রে দীর্ঘ সময় কাটালে মানুষ কাছে আসে।

প্রতীকী ছবি।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img