38 C
Kolkata
Saturday, April 27, 2024

Aindrila Sharma: জীবনের দ্বিতীয় দাদাগিরি শুরু করলেন ঐন্দ্রিলা, ক্যান্সার-কে হারিয়ে, সৌরভ গাঙ্গুলীর সাথে

Must Read

 রিয়্যালিটি শো দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ (Dadagiri unlimited season 9)।  নাচে গানে জমে যাবে রবিবাসরীয় রাত। দাদাগিরি দেখেন তারা মিস করবেন দাদাকে ঠিকই, কিন্তু বিনোদনের জন্য পাশাপাশি হাজির হচ্ছে গানের রিয়্যালিটি শো সারেগামাপা (SaReGaMaPa)। আগামী ৫ জুন রবিবার ঠিক রাত ৮ টায় শেষ হয়ে যাবে দাদার ‘দাদাগিরি’। চলতি বছরে দাদা বহু সেলিব্রিটির সঙ্গে দাদাগিরির মঞ্চে দাদাগিরি করেছেন। এবার সেই মঞ্চে দাদাগিরি করতে আসছে বাংলা টেলিভিশনের অন্যতম লড়াকু অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ( Aindrila Sharma).

আরও পড়ুন -  IND Vs AUS: সৌরভ গাঙ্গুলী ভবিষ্যৎবাণী করলেন, টিম ইন্ডিয়া হোয়াইটওয়াশ করবে অস্ট্রেলিয়াকে

ঐন্দ্রিলা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সৌরভের সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে মহারাজকে জড়িয়ে ধরেছেন ঐন্দ্রিলা। আরেকটি ছবিতে ডান্স করছেন দাদার সঙ্গে। শ্যুটিং তো শেষ, দর্শক অপেক্ষায় আছে,তারা ঐন্দ্রিলাকে দেখবে দাদার সঙ্গে।
সদ্য ক্যান্সার থেকে মূলস্রোতে ফিরেছেন ঐন্দ্রিলা। ফুসফুসের ক্যান্সার নিয়ে বহুদিন ধরে লড়াই চালিয়ে যান। একের পর এক কেমো নিয়ে নিয়ে এখন সুস্থ ঐন্দ্রিলা। সাহস আর মনের জোরে মারণরোগকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ঐন্দ্রিলা।

আরও পড়ুন -  Sourav Ganguly: করোনা ভাইরাসে আক্রান্ত, মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img