40 C
Kolkata
Sunday, April 28, 2024

Sourav Ganguly: করোনা ভাইরাসে আক্রান্ত, মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়

Must Read

 করোনা ভাইরাসে আক্রান্ত হলেন মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। বর্তমানে, তিনি রয়েছেন দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে। সোমবার সকালেই প্রাথমিক পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর সৌরভের দ্বিতীয় পরীক্ষা হয়। এতেও তার রিপোর্ট পজিটিভ আসে। উল্লেখ্য, সোমবার থেকেই তিনি অসুস্থ বোধ করেন ফলে, সমস্ত টেলিভিশন শ্যুটিং বাতিল

উল্লেখ্য, সোমবার থেকেই তিনি অসুস্থ বোধ করেন ফলে, সমস্ত টেলিভিশন শ্যুটিং বাতিল করেন তিনি। তখনই তার করোনা টেস্ট হয়, রিপোর্ট পজিটিভ আসে। তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে তিনি হাসপাতালে থেকে চিকিৎসা চালাবেন নাকি বাড়ি এসে কোয়ারেন্টাইনে থাকবেন, এক্ষুনি তা স্পষ্ট নয়।
সূত্রের খবর, সুস্থ আছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ও তাদের মেয়ে। তাদের রিপোর্ট নেগেটিভ আসে। প্রসঙ্গত, সৌরভ ইতিমধ্যেই মুম্বাই সফরে যান কয়েকবার। সেখান থেকেই ভাইরাস বয়ে এনেছেন কিনা স্পষ্ট নয়। তবে তার অবস্থা স্থিতিশীল। উল্লেখ্য, চলতি বছরের সৌরভের দাদা করোনা আক্রান্ত হন এবং সুস্থ হয়ে ওঠেন। এছাড়াও সেপ্টেম্বরে সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায় কোভিড আক্রান্ত হন। তিনিও হাসপাতালে ভর্তি হন এবং সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এবারে সৌরভ আক্রান্ত করোনা ভাইরাসে নিজেই।

আরও পড়ুন -  Viral: বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন এই ভদ্রলোক, তার মতোই হতে চাইছেন সবাই

প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিকেও সৌরভ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। চলে চিকিৎসা। পাঁচ দিন হাসপাতালে ছিলেন এবং সেই সময় এনজিওপ্লাস্টি করে স্টেন্ট বসাতে হয়েছিল। এরপর দ্বিতীয়বার তিনি ফের বুকে ব্যথা অনুভব করে হাসপাতালে ভর্তি হন। সুস্থ হয়ে ফিরলেই চলে যান ইংল্যান্ডে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন শিপের ফাইনাল দেখতে।

আরও পড়ুন -  কোভিড-১৯এর কার্যকরী নিয়ন্ত্রণের জন্য স্বরাষ্ট্র মন্ত্রকের পথ নির্দেশ

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img