29 C
Kolkata
Wednesday, May 8, 2024

VIRAL: পবন সিং নয় নিরাহুয়া না, এবার অন্য পুরুষের সঙ্গে রোমান্স আম্রপালির, একদম একলা দেখবেন

Must Read

এখনকার দিনে হিন্দির সাথে বড় হয়েছে বহু আঞ্চলিক ভাষায় বিনোদন দুনিয়া। সবার উপরে রয়েছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। এখন প্রায় বিভিন্ন ধরনের ভোজপুরী গান, নাচ এবং ছবি ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে।

গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ধরনের ভোজপুরী গানের ভিডিওর। এখন আবার বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়েছেন।এর কারণ এখানে, উত্তেজনাপূর্ণ গানের ভাষা সাথে গানের ভিডিওর মাঝে নায়ক এবং নায়িকার গভীর ঘনিষ্ঠতা।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। এনাদের শারীরিক ভাষাতে ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। এখানকার ইন্ডাস্ট্রির কয়েকজন নামকরা অভিনেত্রী হলেন মোনালিসা, অক্ষরা সিং, প্রিয়াঙ্কা সিং ও স্বপ্না চৌধুরী।

আরও পড়ুন -  গতি বৃদ্ধি ভারতীয় রেলওয়ে, লঞ্চ হচ্ছে নতুন সুপারফাস্ট ট্রেন

এখনকার সময়ে অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dubey) বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবির সাথে গানে। অপরদিকে ইন্ডাস্ট্রির উদীয়মান নায়কদের মধ্যে অন্যতম হলেন সমর সিং (Samar Singh)।তার অভিনয়ের পাশাপাশি নাচের শৈলী দেখেই মুগ্ধ দর্শকরা।

এই দুই তারকার একটি গানের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ‘পাতর কমরিয়া’ গানের ভিডিওটি এখন ট্রেন্ডিং ভিডিওর তালিকায় এসে গেছে। এই ভিডিওর শুরুতেই গৃহবধূর অবতারে ধরে দিয়েছেন নায়িকা। পরনে তার গোলাপি রংয়ের শাড়ি এবং দুধসাদা রংয়ের টাইট ব্লাউজ। শরীরে মানানসই জুয়েলারি। অভিনেত্রীর মেকআপও বেশ দারুন।

আরও পড়ুন -  VIDEO: আম্রপালি ও নিরাহুয়ার কাপল রোম্যান্স, বন্ধ ঘরে বিছানায়, বেশি আবেদনময়ী উল্লুর ওয়েব সিরিজের থেকেও

এই গানটি মূলত রোমান্টিক গান হওয়ার কারণে ভিডিও তে রোমান্স এবং শারীরিক হিল্লোলের জোয়ার উঠেছে।এটা দেখে মাতাল হয়েছে নেটভক্তরা। ভিডিওর পুরোটা জুড়ে নায়কের সঙ্গে ফাঁকা জায়গায় রোমান্স করতে দেখা গেছে নায়িকাকে। ভিডিওর সিংহভাগ অংশে নির্জন খোলা জায়গায় প্রকৃতির সাথে নায়ক এবং নায়িকার রোমান্স রয়েছে।

আরও পড়ুন -  যৌথ উদ্যোগে মালদা জেলা বিএসএনএল অফিসের সামনে বিক্ষোভ সভা

এখানে সাহসী সব দৃশ্যের সাথে চটুল লিরিক্স গানটিকে এক অন্য মাত্রা নিয়ে গেছে।

এই গানের ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘সমর ফিল্ম এন্টারটেইনমেন্ট’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। ভিডিওটি দেখেছেন লক্ষাধিক মানুষ। ‘সমাজ মে পরিবর্তন’ ছবির এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং। এবার আপনি দেখুন।

Latest News

Urfi Javed: ঝুলছে ডিম নিম্নাঙ্গে, আবার নতুন পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওড়ালেন উরফি জাভেদ

Urfi Javed: ঝুলছে ডিম নিম্নাঙ্গে, আবার নতুন পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওড়ালেন উরফি জাভেদ।  সবার সামনে আসতে তিনি বেশ অভ্যস্ত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img