32 C
Kolkata
Friday, May 10, 2024

এটি সাহসী ওয়েব সিরিজ নেট জগতে, গভীর রাতে দেখবেন এই ভাইরাল ভিডিও (VIRAL)

Must Read

করোনার পর থেকে সাধারণ মানুষ সিনেমা হলে না গিয়ে এখন ওয়েব সিরিজের ভক্ত হয়ে পড়েছেন। তখন করোনার জন্য সিনেমা হল বন্ধ ছিলো। তারপর থেকে মানুষ এন্টারটেইনেন্টর জন্য জগত পেয়ে যান বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের।

এই দুই তিন বছরের মধ্যে রাশি রাশি অ্যাডাল্ট কন্টেন্ট ভরে গেছে। বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম একমাত্র বোল্ড সিরিজ দেখিয়ে চলেছেন। দর্শকদের চাহিদা মতন রাতারাতি তৈরি হয়ে যাচ্ছে অ্যাডাল্ট কনটেন্ট। তার ইউএসপি হল যৌনতা এবং বোল্ড দৃশ্য। প্রায় মানুষ এই ধরনের সিরিজ দেখার মাত্রা এতটাই বাড়িয়েছে যে, এই রকম কন্টেন্ট দ্রুত রিলিজ হচ্ছে নানান সিরিজের মাধ্যমে।

আরও পড়ুন -  Web Series: প্রেমিকার মায়ের সাথে অবৈধ সম্পর্ক যুবকের, উত্তেজনা চরমে যাবে উল্লুর এই সিরিজটি

ওটিটি প্ল্যাটফর্মে সিরিজ দেখার মজা হচ্ছে, শুধু আপনিই জানতে পারবেন। দ্বিতীয় কোনো ব্যাক্তি জানতে পারে না যে আপনি ঠিক কি দেখছেন বা করছেন। দুর্দান্ত প্রাইভেসি মেইনটেইন হয়, সাথে সামান্য খরচ করলেই মণের মতন সিরিজ যখন তখন দেখা। আর এখন ইন্টারনেটের সু ব্যবস্থা রয়েছে, সিরিজ দেখা কোনো ব্যাপার নেই।

আরও পড়ুন -  Web Series: দুষ্টু যুবকটি গ্রামের ভাবির পিছনে পড়লো, যদি ১৮+ হন তবেই দেখা যাবে ওয়েব সিরিজটি

এখন ‘কোকু’র একটি ওয়েবসিরিজ বেশ দারুণ জনপ্রিয় হয়েছে। সেটি হল ‘ছুপি নজর’। এই সিরিজের গল্প এক নারীর জীবনকে নিয়ে। সিরিজের শুরুতেই দেখানো হয় যে, ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে গভীর ভাবে বেডরুমে নিজেদের যৌবনের জোয়ারে ভেসে চলেছেন। প্রায় খোলামেলা দৃশ্যে নিজেকে উজাড় করে মেলে ধরেছেন অভিনেত্রী শ্রেয়সী এবং রুকস খান্দাগালে। সিরিজটি দেখা যাবে কোকু প্ল্যাটফর্মে। সিরিজটির নাম ‘ছুপি নজর’, অভিনয়ে রয়েছেন রবীন্দ্র যাদব, অক্ষয়, শিবম জোশি ও ভারত মালহোত্রারা সহ আরও অনেকে।

আরও পড়ুন -  Web Series: গরমের অনুভূতি পেতে এই শীতে এই সিরিজ, প্রাইভেসি লাগবে

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img