24 C
Kolkata
Sunday, May 12, 2024

Web Series: গরমের অনুভূতি পেতে এই শীতে এই সিরিজ, প্রাইভেসি লাগবে

Must Read

এই Web Series ১৮+উদ্ধের জন্য। এখন সেই দিনকার যাত্রা, নাটক, থিয়েটার বা হাউজফুল সিনেমা হলের যুগ পেরিয়ে এই সময়ে এসেছে ডিজিটাল যুগ। সোশ্যাল মিডিয়ার (Social Media) সাথে মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)।

কয়েকটি প্ল্যাটফর্মের ঊর্ধ্বমুখী জনপ্রিয়তা দেখে, কার্যত ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে নিত্য নতুন প্ল্যাটফর্ম। এর মধ্যে কিছু কিছু প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়েছে।

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শকদের কাছে। আবার এদিকে OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে। বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) বা সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের কাছে।

আরও পড়ুন -  কাজ হারানোর কথা না শুনে চলে গেলেন প্রার্থী সায়নী ঘোষ। অভিযোগ উঠেছে

সিনেমার ব্যবসার এতে কমছে। একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। দর্শকদের হাতে অপশনও রয়েছে অনেক।

এখানে প্রথম সারির কিছু OTT প্ল্যাটফর্মের সাথে আরো বহু প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। যেখানে বিভিন্ন রকমের গল্প দেখতে পাওয়া যায়। যেমন- কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট ও MX player।

আরও পড়ুন -  পরপুরুষের সঙ্গে মাখোমাখো সম্পর্ক ঘরের বউয়ের, বাচ্চাদের সামনে দেখবেন না একদম এই সিরিজটি

এইসব OTT প্ল্যাটফর্মগুলি এর মধ্যে ভালো নাম করেছে দর্শকদের কাছে। এই প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসলেই মুহূর্তে ভাইরাল হয়।

এখনকার সময়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ দারুণ ভাবে বেড়েছে। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, আবার তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু প্ল্যাটফর্ম।

আরও পড়ুন -  Namak: দেখুন মুসকান আগারওয়ালের ‘নামাক’, উল্লুর এই সিরিজ, একদম একলা দেখবেন

সম্প্রতি WooW OTT প্ল্যাটফর্মে লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজ। ‘ব্রোকার’ নামে সিরিজটির ট্রেলার সম্প্রতি প্রকাশ্যে এসেছে ইউটিউবে। এর মধ্যেই ১৫ হাজার মানুষ দেখে নিয়েছেন এই ট্রেলারটি। এখানে দুই যুবতীর এই সব কাণ্ডকারখানা দেখানো হয়েছে সিরিজে, চক্ষু চড়কগাছ হবে নেট দর্শকদের। কিন্তু এখানে সাবস্ক্রিপশন নিলেই তবে দেখা যাবে।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img