33 C
Kolkata
Thursday, May 2, 2024

Namak: দেখুন মুসকান আগারওয়ালের ‘নামাক’, উল্লুর এই সিরিজ, একদম একলা দেখবেন

Must Read

এখনকার দিনে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের মাধ্যম হয়েছে শ্রেষ্ঠ। নিজেদের সুবিধামতো পছন্দ করে দেখছেন ওয়েব সিরিজ।

বলাই বাহুল্য, এই সময়ে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, তারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন মনোরঞ্জনের উদ্দেশ্যে। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ একনম্বর স্থান নিয়েছে।

উল্লেখ্য, এখনকার দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে খুব পছন্দ করছেন। তাঁরা রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, আপনি একলা দেখলে লজ্জায় লাল হয়ে যাবেন। সম্প্রতি উল্লুর তেমনই আবার একটি বোল্ড সিরিজের কথা উঠে এসেছে, একাধিক বোল্ড ঝলকের সূত্রের কারণে।

আরও পড়ুন -  Hair: রিবন্ডিং করা চুলের যত্ন, কি ভাবে নেবেন

উল্লুর ‘নামাক’ রয়েছে চর্চায় সকলের কাছে। সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল মুসকান আগারওয়ালকে। এছাড়া সুমন দাস, অনুপম ঘাইয়ের মতো একাধিক অভিনেতাদের অভিনয় করতে দেখা গিয়েছে। মুসকান বর্তমান দর্শকদের একাংশের মাঝে এবং ওয়েব দুনিয়ার অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত পেয়েছেন। পর্দায় ‘নামাক’এর স্বপ্নার সাহসী দৃশ্য রীতিমতো ঘাম ঝড়িয়েছে তাঁর দর্শকদের। ‘নামাক’এর সাহসী দৃশ্যগুলির জন্য চর্চায় রয়েছেন মুসকান।

আরও পড়ুন -  হাওড়ার বাকসাড়া সরকার বাড়ির জগন্নাথের উল্টো রথযাত্রা উৎসব

সিরিজের গল্প স্বপ্না নামের এক বিবাহিত মহিলার জীবনকে কেন্দ্র করে। বিয়ের পর তার স্বামী ছাড়া শারীরিকভাবে আকৃষ্ট হতে থাকেন সকলে। পাড়ার দোকানদার থেকে শুরু করে আকৃষ্ট হতে থাকে পাড়ার মোড়ে বসে থাকা ছেলেরাও। তারপর স্বপ্নার স্বামীর বসের নজরও পরে তার উপর। চাকরিতে পদোন্নতির লোভে সে নিজের স্ত্রীকে বাধ্য করে তার বসের সাথে ঘনিষ্ঠ হতে।

আরও পড়ুন -  অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ স্বামী অন্ধকারে, সিরিজে আছে ঘনিষ্ঠ দৃশ্য

কি হবে এরপর? জানতে হলে দেখতে হবে গোটা সিরিজটি। উল্লেখ্য, চলতি বছরের ৬-ই জানুয়ারি উল্লুর পর্দায় মুক্তি পেয়েছে ‘নামাক’। দেখতে পারেন আপনার সুবিধা মতন।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img