31 C
Kolkata
Sunday, April 28, 2024

Web Series: প্রেমিকার মায়ের সাথে অবৈধ সম্পর্ক যুবকের, উত্তেজনা চরমে যাবে উল্লুর এই সিরিজটি

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এখনকার সময়ে বিনোদনের দুনিয়ায় একটা বড় বদল ঘটেছে এটা সবাই জেনে গেছেন। সোশ্যাল মিডিয়ার (Social Media) সাথে বর্তমানে মাথা তুলেছে নানান রকমের OTT প্ল্যাটফর্ম (OTT Platform)।

প্রাথমিক ভাবে কয়েকটি প্ল্যাটফর্মের আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছে। বলতে গেলে ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে নিত্য নতুন প্ল্যাটফর্মগুলি। এর মধ্যে কিছু প্ল্যাটফর্ম দারুন ভাবে জনপ্রিয়তা পেয়ে গেছে।

সেই করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বাড় বাড়ন্ত। আবার এইসবগুলি দর্শকরা খুব ভালোবাসেন। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে সেই জন্য। প্রথম সারির কিছু OTT প্ল্যাটফর্মের সাথে আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে।

আরও পড়ুন -  Pakistan Heavy Rains: পাকিস্তানে নিহত ৭৭, প্রবল বর্ষণে

যেখানে নানান রকমের গল্প দেখতে পাওয়া যায়। কিছু প্ল্যাটফর্ম যেমন Voovi, ULLU, KOOKU, প্রাইম শট এবং MX player। এইসব OTT প্ল্যাটফর্মগুলি এরমধ্যেই ভালো নাম করে নিয়েছে দর্শকদের কাজ থেকে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে ওয়েব সিরিজ আসা মানেই খুব তাড়াতাড়ি ভাইরাল হয়।

মানুষের অদম্য মনের এই চাহিদাকে কাজে লাগিয়ে হাজার হাজার প্ল্যাটফর্ম (OTT Platform) হাজির হচ্ছে নেট দুনিয়ায়। এখন শুধু সঠিক কনটেন্টের জন্য সঠিক প্ল্যাটফর্মটি খুঁজে নিয়ে সাবস্ক্রাইব করলেই কেল্লাফতে সিরিজ দেখার।

আরও পড়ুন -  Sohini Sarkar: সোহিনী ফেসবুক লাইভে, অনুরাগীর প্রশ্ন, কত তম জন্মদিন ?

যখন ওয়েব সিরিজের কথা আসে, তখন অ্যাডাল্ট কনটেন্টের (Adult Web Series) কথা উঠবেই। বড়পর্দার সেন্সরের খবরদারিতে অতিষ্ঠ হয়ে দর্শকরা এই সব পথের সন্ধানে থাকেন। ওয়েব সিরিজ সেই সন্ধান বিকল্প হয়ে এসেছে দর্শকদের সামনে।

ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায়, এই সব জায়গায় দর্শকরা মন দিয়ে রগরগে রোম্যান্সের স্বাদ নিচ্ছেন এখন।

আরও পড়ুন -  মানুষের মন ওয়েব সিরিজে মজেছে, দুই মেরুর মানুষের নিজের কথা বলতে আসছে "রাজলক্ষী"

সম্প্রতি উল্লু মিউজিক ইউটিউব চ্যানেলে একটি নতুন ওয়েব সিরিজ ‘লাভ গুরু’র দ্বিতীয় সিজনের ট্রেলার মুক্তি পেলো। কিছুদিন আগেই রিলিজ হওয়া ট্রেলারটিতে ২০ হাজারেরও বেশি ভিউ হয়েছে এই কয়েকদিনে।
এবার চটজলদি দেখে ফেলুন গরমাগরম নতুন ওয়েব সিরিজটি। গল্পের পরতে পরতে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, যা দর্শকরা লজ্জায় পড়বে। আবার উত্তেজনাও বাড়াবে খুব গোপনে। একান্তে বসে দেখার জন্য উপযুক্ত এই ওয়েব সিরিজটি।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img