23 C
Kolkata
Friday, May 10, 2024

মানুষের মন ওয়েব সিরিজে মজেছে, দুই মেরুর মানুষের নিজের কথা বলতে আসছে “রাজলক্ষী”

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ   লকডাউনের জেরে মানুষের মন ওয়েব সিরিজে মজেছে। খুন, রহস্য ও স্ক্যামই যখন নির্মাতাদের কাছে ওয়েব সিরিজের প্রধান বিষয় হয়ে উঠছে তখন পরিচালক তুহিন সিনহা ছক ভেঙে এক অন্য ধারার ওয়েব সিরিজ দর্শকদের উপহার দিতে প্রস্তুত। সুন্দরম ফিল্মস ব্যানারে এ কে দাস ও দীপঙ্কর সিংহ রায়ের প্রযোজনায় পরিচালক তুহিন সিনহার নতুন ওয়েব সিরিজ “রাজলক্ষী”। প্রেম- ভালোবাসা-জাতপাতের বেড়াজালে কীভাবে শ্বাসরুদ্ধ হয় সেই বিষয়কে কেন্দ্র করে ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। মানুষ আধুনিক হলেও তার মন থেকে জাতপাতকে মোটেই মুছে ফেলতে পারেনি।এক জমিদার বাড়ির মেয়ের সাথে ডোমের ছেলের প্রেম, তাদের ভালোবাসার গভীরতা যাচাই না করেই সমাজ বরাবর তাদের চোখ রাঙিয়েছে। সমাজের দুই মেরুর মানুষের নিজের কথা বলতে আসছে “রাজলক্ষী”।ডোমের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সঞ্জীব সরকারকে।রাজলক্ষীর নাম ভূমীকায় অভিনয় করবে বাহা খ্যাত সুদীপ্তা চক্রবর্তী, এটা তার প্রথম ওয়েব সিরিজ।
তিনি খুবই আশাবাদী দর্শকেরা এবারেও তাকে ভালোবাসায় ভরিয়ে তুলবেন। এছাড়াও রয়েছেন আরও অনেক পরিচিত মুখ কল্যাণ চট্টপাধ্যায়, সুব্রত বোস, দিব্যেন্দু শেখর দাস, অনিকেত চ্যাটার্জী, পায়েল বর্মন, ঋত্বিক দাশ শর্মা, ইতি দাস, মানস দেব, তপন রয়। ওয়েব সিরিজের দুনিয়ায় হিট সাবজেক্ট সাসপেন্স থ্রিলার থেকে সরে এসে এক ভিন্নধর্মীর বিষয়র উপর বাজি ধরেছেন পরিচালক। তিনি খুবই আশাবাদী যে, তার এই ভিন্ন ধরানার ওয়েব সিরিজ দর্শক সাদরে গ্রহণ করবেন। কয়েকটি ফ্যাস্টিভেলে ও ছবিটি ঘুরবে। পুরো টিম বোলপুর থেকে এই সদ্য ফিরেছে। কলকাতা সহ বোলপুরের বিভিন্ন জায়গায় ছবির শুটিং হয়েছে। বীরভূমের মাটির সংস্কৃতির মেলবন্ধনও রয়েছে ছবিতে। বোলপুরের বাউলগান ছাড়াও ছবিতে আরও একটি রবীন্দ্র সঙ্গীত রয়েছে। সঙ্গীত পরিচালনা করেছেন, অমিত মিত্র, চিত্রগ্রহণ করেছেন পার্থ রক্ষিত ও প্রযোজনা নিয়ন্ত্রনের দায়িত্ব সামলেছেন তপন রয়। খুব শীঘ্রই ওয়েব সিরিজটি দর্শক দেখতে পাবেন এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম রিফ্লিক্স অ্যাপে।

আরও পড়ুন -  এই সুন্দরী অভিনেত্রী মানুষের হুঁশ উড়িয়ে দিলেন, কালো পোশাক, লাগছিল সুপার হট

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img