38 C
Kolkata
Thursday, May 2, 2024

মুখে মাস্ক ছাড়া বাজারে ঘোরাঘুরি করলে পুলিশ আটক করছে, এলাকায় জটলা ও আড্ডা বন্ধ করুন

Must Read

সৌমী মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   সারেঙ্গা থানা পুলিশের উদ্যোগে করোনা রুখতে যেমন প্রচার চালানো হচ্ছে তেমনি কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে মুখে মাস্ক ছাড়া বাজারে ঘোরাঘুরি করলে পুলিশ আটক করছে। সারা বাজার এলাকায় জটলা ও আড্ডা বন্ধ করতে অনুরোধ জানিয়েছে সারেঙ্গা থানা পুলিশ। পুলিশের এক আধিকারিক সুপ্রিয় ব্যানার্জি বলেন, আমরা দীর্ঘদিন ধরে প্রচার চালিয়ে আসছি, কিন্তু কিছু মানুষ তাকে অগ্রাহ্য করেই বেপরোয়াভাবে বিভিন্ন জায়গায় জটলা করছেন এবং মুখে মাস্ক ব্যবহার করছেন না তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন -  Cardamom: এলাচ চা খেলে কী হবে ?

রাতে অভিযান চালিয়ে কয়েক জনকে আটক করা হয়েছে। সারেঙ্গা থানার আইসি সুজিত ভট্টাচার্য বলেন, আমরা দিনভর প্রচার চালাচ্ছি। আগামীকাল থেকে দিনভর প্রচার চালানোর পাশাপাশি অবাধ্যকে বাধ্য করতে আটক ও জরিমানা করা হবে। এই ব্যাপারে জেলাশাসকের পক্ষ থেকেও একটি প্রচারপত্র বিলি করা হচ্ছে, তাতেই মানুষকে সতর্ক করা হয়েছে। এছাড়া আমরা করোনায় আক্রান্তদের যাতে কোনো রকম অসুবিধা না হয় তার জন্য সবরকম ব্যবস্থা রেখেছি। প্রয়োজনে তাদের বাড়ীতে নিত্যপ্রয়োজনীয় জিনিস পৌঁছে দেওয়া হবে। যে কোনো পরিস্হিতির মোকাবিলায় সারেঙ্গা থানা পুলিস মানুষের পাশে আছে। অযথা আতঙ্কিত হবেন না ও আতঙ্ক ছড়াবেন না কোভিড বিধি মেনে চলুন।

আরও পড়ুন -  Rain Possibility in Kali Puja: হাওয়া অফিস কি বলছে? কালীপুজোতে ভিজবে বাংলা, নিম্নচাপের জেরে

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img