40 C
Kolkata
Monday, April 29, 2024

এই সুন্দরী অভিনেত্রী মানুষের হুঁশ উড়িয়ে দিলেন, কালো পোশাক, লাগছিল সুপার হট

Must Read

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড, একই মুদ্রার এপিঠ-ওপিঠ।

 সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। তারকারা প্রায় প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরার নজরে থাকেন।

ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয়। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। বলি জগতে বোল্ড অবতারে কাজ করে যেই অভিনেত্রী সকলের হুঁশ উড়িয়ে দিয়েছিলেন তিনি হলেন রাধিকা আপ্তে।

আরও পড়ুন -  Election Campaign: স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী প্রচার শুরু করলেন শ্রাবণী দত্ত

 সকলেই অবশ্যই রাধিকা আপ্তে নামের সাথে খুব পরিচিত। একাধিক সিনেমা সুপারহিট হয়েছিল। তাঁর বোল্ড লুক দেখে প্রেমে পড়েছেন লাখ লাখ পুরুষ। আবার তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনের জাদুতে রাতের ঘুম উড়েছে অনেক নেটিজেনের। সম্প্রতি এই অভিনেত্রীর একটি নতুন সিনেমা রিলিজ করছে যার ট্রেলার লঞ্চ ইভেন্টে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  বেঙ্গালুরুতে ৬ দিনে আক্রান্ত ৩০১ শিশু, তৃতীয় ঢেউ সামনেই ? কি বলছেন চিকিৎসকরা

অভিনেত্রী রাধিকা আপ্তে সম্প্রতি ‘বিক্রম ভেধা’ সিনেমার ট্রেলার লঞ্চ ইভেন্টে উপস্থিত হয়েছিলেন। এইদিন অভিনেত্রীকে যে ব্যাপক সুন্দরী লাগছিল, তা আলাদাভাবে বলার কোনো দরকার পড়ে না। এই বিশেষ অনুষ্ঠানে, রাধিকা সাদা কালো রঙের স্কার্টের সাথে একটি ম্যাচিং ব্র্যালেট পরেছিলেন। এই ডিপ নেক ব্র্যালেটে অভিনেত্রীর লুক ছিল বেশ সাহসী, যা ফ্যানদের হুঁশ উড়িয়ে দিয়েছিল। তাঁর এই বোল্ড রূপ দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন।

আরও পড়ুন -  বাঙালি কন্যা ত্রিধা চৌধুরী, সাহসী লুকে মুম্বাইয়ে রাজ করছে, বোল্ড ছবিতে হুঁশ উড়ালেন

প্রসঙ্গত উল্লেখ্য, ‘বিক্রম ভেধা’ একটি অ্যাকশন মুভি যা একই নামের ২০১৭ সালের তামিল ছবির অফিসিয়াল হিন্দি রিমেক। ছবিটি ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই সিনেমায় রাধিকা ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন হৃত্বিক রোশন ও সাইফ আলী খান।

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img