26 C
Kolkata
Tuesday, May 21, 2024

ভরপুর সাহসী দৃশ্যে রয়েছে এই ওয়েব সিরিজে, ভিডিওর ঝলকে পাগল হয়ে যাবেন, VIDEO

Must Read

এখনকার সময়ে ব্যস্ততার সাথে মানুষের হাতে সময় নেই। সব কিছু খুব দ্রুত হয়ে দাঁড়িয়েছে। সিনেমা হলে গিয়ে দেখার সময় প্রায় মানুষের কষ্ট-এর সমান। সেই জন্যই বর্তমান প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে এই ওয়েব সিরিজের সামনে।

নিজের বাড়িতে আরাম করে বসে চা বা কফি খেতে খেতে অবসরে আরাম করে ফোনে বা টিভিতে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতেই বেশি পছন্দ করছেন। বলাই বাহুল্য, লকডাউনেরপর থেকে এই টেন্ড শুরু হয়েছে। এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা দিনে দিনে বাড়ছে হু হু করে। সেক্ষেত্রে তাঁদের দর্শকদের ধরে রাখতে এই ওয়েব প্ল্যাটফর্মগুলিও তালে তাল মিলিয়ে একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে হাজির।

আরও পড়ুন -  ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

এই প্লাটফর্মগুলির মধ্যে ‘ওয়াও’ অন্যতম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সাহসী সিরিজ ‘মেরে স্বাপ্নো কি রানি’ এখন খুব চর্চায় আছে।

‘ওয়াও’ প্ল্যাটফর্ম ইতিমধ্যেই দর্শকদের জন্য নিয়ে এসেছে একাধিক বোল্ড সব সিরিজ। ‘মিস ব্রিগেঞ্জা পার্ট ১ আর ২’, ‘ফোর সাম’ সেই সিরিজগুলির মধ্যে অন্যতম। এই মুহূর্তে দর্শকদের একাংশের মাঝে চর্চায় রয়েছে মে মাসে মুক্তি প্রাপ্ত ‘মেরে স্বাপ্নো কি রানি’। সিরিজটি ‘ওয়াও’এর অন্যান্য সিরিজগুলির মতো সাহসী দৃশ্যে সব রকম মজুত রয়েছে। সেইসমস্ত দৃশ্য যে দর্শকরা বেশ রসিয়ে রসিয়ে উপভোগ করছেন, তাদের প্রতিক্রিয়াতেই স্পষ্ট রয়েছে।

আরও পড়ুন -  Web Series: প্রিয়া গামরে এই আকর্ষণীয় চেহারায় দেখা দিলেন, আগে বন্ধ করুন দরজা তারপর এই ভিডিও দেখবেন

উল্লেখ্য, সিরিজে বর্তমানের অন্যতম সাহসী অভিনেত্রী প্রিয়াঙ্কা চৌরাশিয়ার দেখা মিলেছে। ‘মেরে স্বাপ্নো কি রানি’ তাঁর অভিনীত আরো এক বোল্ড সিরিজ, সেটা স্বীকার করেছেন ভক্তরা। এখানে প্রিয়াঙ্কা ছাড়াও সিরিজে দেখা গিয়েছে আরো দুই অভিনেত্রীকে। একেবার একজন নতুন।

আরও পড়ুন -  এই রকম ঘনিষ্ঠ দৃশ্য আলিয়া নাজের, দেখলে আরও গরম হবেন, সিরিজটি দেখার আগে বন্ধ করুন দরজা

উল্লেখ্য, সিরিজে বিবাহিত জোরির দেখা মিলবে। গল্প এই রকম, স্বামী তাঁর স্ত্রীয়ের সাথে শারীরিকভাবে আকৃষ্ট হতে পারছেন না। তিনি অন্য আরেকজনের সাথেই রয়েছেন গভীর সম্পর্কে। তারপর গল্পে আগমন ঘটবে এক মহিলার। গল্প যত এগোবে বাইরের দুই মহিলার সাথে নিজের স্ত্রীয়ের থেকেও বেশি ভাবে জড়িয়ে পড়বেন মানুষটি। তাঁদের সঙ্গে কি করবেন, সেই নিয়ে গল্প চলতে থাকে। দেখতে হলে বা গল্পটা আরও ভালো করে জানতে হলে সিরিজটি দেখুন। সব উত্তর পাবেন।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img