31 C
Kolkata
Sunday, May 19, 2024

শেষে আমওয়ালির সঙ্গে মাখামাখি রোম্যান্স করলেন কেশরী লাল যাদব, ভিডিও দেখে ভক্তরা খুশি

Must Read

শেষে আমওয়ালির সঙ্গে মাখামাখি রোম্যান্স করলেন কেশরী লাল যাদব, ভিডিও দেখে ভক্তরা খুশি।

সম্প্রতি নেট জগতে কেশরী লাল যাদবের একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হয়েছে ঊর্ধ্বগতিতে। যেখানে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শিল্পী রাজের সাথেই রোমান্টিক হতে দেখা গেছে অভিনেতাকে। কেশরী লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক এবং অভিনেতা। তিনি যে কোন গাওয়া গান নেটদুনিয়ার পাতায় ভাইরাল হয়। পিছিয়ে নেই এই অভিনেত্রীও। সম্প্রতি তাঁর যে গানের ভিডিওটি ভাইরাল হতে দেখা যাচ্ছে, সেটি দেখে উচ্ছ্বাসে আছেন ভক্তরাও।

আরও পড়ুন -  Dance Video: এই সব নায়িকাদের সাথে মাখোমাখো রোমান্স করেছেন, খেসারির দারুণ জনপ্রিয় কয়েকটি ভিডিও বাচ্চাদের সামনে দেখা যাবে না

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে এই জনপ্রিয় অনস্ক্রিন জুটিকে ‘আম কে স্বাদ’ গানের তালেই খোলা আকাশের নীচে, এই গরমে রোমান্স করতে দেখা যাচ্ছে।

এই ঝলকে আমওয়ালি সেজেছিলেন শিল্পী রাজ। উল্লেখ্য গানেই অভিনেত্রীর সাথে ক্যামেরার সামনে চুটিয়ে দারুণ ভাবে প্রেম করলেন কেশরী লাল যাদব। এই অনস্ক্রিন প্রেমের দৃশ্য ভোজপুরি দর্শকদের একাংশ দারুণ ভাবে উপভোগ করেছেন, সেটা দেখলে জানতে পারবেন।

আরও পড়ুন -  বিরাট কোহলি দামি ঘড়ি ব্যবহার করেন বিশ্বের, এই বিশেষ ঘড়ির দাম জেনে নিন

ভাইরাল হওয়া ঝলকটি কয়েকদিন আগে শেয়ার করে নেওয়া হয়েছে ‘ওয়েব মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে। এখন পৌঁছে গিয়েছে ৮৪ লাখেরও বেশি মানুষের সামনে। গানটি গেয়েছেন অভিনেতা – গায়ক কেশরী লাল যাদব এবং অভিনেত্রী-গায়িকা শিল্পী রাজকে। গানের কথা দিয়েছেন অভিনব প্রতাপ সিং। সুর দিয়েছিলেন প্রিয়াংশু সিং। এই গানের ভিডিওর সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে চর্চায় উঠেছেন দুই প্রথম সারির তারকারা।

আরও পড়ুন -  VIDEO: উদ্দাম রোম্যান্স, খেসারি লাল এবং মোনালিসার, চোখ কপালে উঠবে ভিডিও দেখলে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img