32 C
Kolkata
Monday, April 29, 2024

Weather Update: কোন জেলা ভিজবে বৃষ্টিতে? রাজ্যজুড়ে ফের প্রবল ঝড়বৃষ্টি হবে, ওয়েদার আপডেট পড়ুন

Must Read

গত সপ্তাহ শুরু হয়েছিল ব্যাপক বৃষ্টি এবং আকাশের মুখভার নিয়ে। উত্তরবঙ্গের পাশাপাশি বৃষ্টিতে ভিজেছিল দক্ষিণবঙ্গও। সেই চিত্র এখন উধাও। তপ্ত দুপুর ফিরে এসেছে কলকাতাসহ সংলগ্ন এলাকা। গরমে রীতিমত নাজেহাল বঙ্গবাসী। এর মধ্যেই খুশির খবর শুনিয়েছে হাওয়া অফিস। তপ্ত গরম থেকে রেহাই পেতে বাংলার জেলায় জেলায় হবে ঝড় বৃষ্টি। সকাল থেকেই রাজ্যের একাধিক জেলায় আকাশের মুখভার। আলিপুর আবহাওয়া অফিস বলেছে যে, শুক্রবার আবার রাজ্যজুড়ে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  Weather Update: আসছে ভয়ংকর গরম, ৩৫ অতিক্রম মার্চের শুরুতেই, আবহাওয়া দপ্তরের পূর্বাভাস

দক্ষিণবঙ্গে এখন মেঘলা আকাশের দেখা মিলবে। আজ বেলা গড়ালে দমকা ঝড়ো হাওয়া ও বজ্রবিদ্যুতের সাথে বৃষ্টির নতুন স্পেল দেখা যাবে দক্ষিণবঙ্গে। বিশেষ করে উপকূলের জেলা।  দুই মেদনীপুর, হাওড়া ও দুই ২৪ পরগনাতে বৃষ্টির সম্ভাবনা বেশি রয়েছে। বৃষ্টি হলেও দিন এবং রাতের তাপমাত্রা স্বাভাবিকের তুলনায় বাড়বে। পাশাপাশি জলীয় বাষ্পের পরিমাণ বেশি থাকায় অস্বস্তি অনুভূত হবে গোটা দিন জুড়ে।

আরও পড়ুন -  West Bengal Weather: পুড়বে বাংলা গ্রীষ্মের দাপটে, এবার তাপমাত্রা কতটা বাড়বে? আবহাওয়া দপ্তর জানিয়ে দিল

আগামী শুক্রবার ঝড় বৃষ্টির সম্ভাবনা বাংলার বেশিরভাগ জেলাতেই থাকবে। শিলাবৃষ্টির সম্ভাবনা থাকছে বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ ও নদীয়াতে। আগামী শুক্রবার বেশি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে উত্তর ২৪ পরগণা  ও দক্ষিণ ২৪ পরগণাতে। দুর্যোগ চলবে শনি এবং রবিবার পর্যন্ত। দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার এবং জলপাইগুড়ি জেলাতে হালকা বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  Weather update: দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ঝড় বৃষ্টির আশঙ্কা, ব্যাপক বৃষ্টির সম্ভাবনা কোন কোন জেলায়?

আজ সকালে কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.১ ডিগ্রী সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি বেশি ছিল। গতকাল বিকেলে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪ ডিগ্রি সেলসিয়াস।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img