24 C
Kolkata
Sunday, May 12, 2024

সুনিতা বেবি নেচে সর্বনাশ করল, শুরু হল টাকার বৃষ্টি, পাতিয়ালা স্যুটে নেচে, Video Haryanvi

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরা। সম্প্রতি স্বপ্না চৌধুরী নন, সুনিতা বেবির দুর্দান্ত নাচের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে দর্শকদের।

আরও পড়ুন -  Gori Nagori: কুর্তা তুলে নেচে-গেয়ে দর্শকদের শরীরের ঘাম ফেলতে বাধ্য করালেন গোরি নাগোরি, ভিডিও দেখবেন একলা

 হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘শাইন মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি ভিডিও পুনরায় চর্চার আলোয় এসেছে।

ভিডিওতে সুনিতাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘তেরে বাপ কা’র তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। এই ধামাকেদার হরিয়ানভি নাচ মন মাতিয়েছে হরিয়ানভি দর্শকদের একাংশের। নজর কেড়েছে তার অনুরাগীদেরও। তিনি হলুদ রঙের শাড়ি পরেছিলেন। সম্প্রতি সেই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

আরও পড়ুন -  চেহারা নিয়ে কি বলছেন মধুমিতা ?

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ১ মাস আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন ভিউজ ২৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। তার নাচ দেখে সমস্ত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত হয়েছিলেন।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, কমলা শাড়িতে নাচলেন ‘শো মি দ্যা ঠুমকা’, নেট দর্শকরা মুগ্ধ হটনেস দেখে, VIDEO

১ মাস পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় সুনিতা বেবির এই নাচের ভিডিওটি তার অনুরাগীদের মাঝে এবং নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img