29 C
Kolkata
Sunday, May 12, 2024

Gori Nagori: কুর্তা তুলে নেচে-গেয়ে দর্শকদের শরীরের ঘাম ফেলতে বাধ্য করালেন গোরি নাগোরি, ভিডিও দেখবেন একলা

Must Read

ডিজিট্যাল যুগে সোশ্যাল মিডিয়ায় যা আপলোড করা হয় যদি সেটা দর্শকদের মনে ধরে যায় সেটা ভাইরাল হতে সময় নেবে না এক মুহূর্ত। এই কারণেই আজকের দিনে হরিয়ানভি মিউজিক এর রমরমা বাড় বাড়ন্ত।

সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওগুলোকে আপলোড করার পর থেকে দর্শক সংখ্যা আগের থেকে বহু গুণ বাড়ছে। হরিয়ানভি মিউজিক বোঝেন না তারাও এর টেস্ট করে নিচ্ছে। সম্প্রতি, গোরি নাগোরি’র (Gori Nagori) একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছে।

আরও পড়ুন -  Sunita Baby: মঞ্চ মাতালেন সুনিতা বেবি, ‘কাটি পাক্কা আঙ্গুর’ গানে, ঝলক রইলো

গোরি তার হট নাচ দিয়ে সবার মন জয় করতে জানে। যারা বিগ বস দেখেন তারা নিশ্চয় বিগ বস 16 এ গোরি’র পারফরম্যান্স দেখে ফেলেছেন। বিগ বস জিতে না পারলেও, তাঁর নৃত্যকলার মুদ্রা দিয়ে বহু দর্শকদের হৃদয় জিতে নিয়েছে।

আরও পড়ুন -  শারীরিক সম্পর্কে বাধ্য করা হত উচ্চবিত্তদের সঙ্গে, লোকলজ্জার ভয়ে মুখ খোলেননি পরীমণি

রাজস্থানের নাগোরের বাসিন্দা গোরি তার নাচের ভিডিওর জন্য সর্বদা সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে আসেন। তার নাচ দিয়ে দর্শকদের মধ্যে আলাদা জায়গা করেছে। সঙ্গে তার স্টেজ শোও ভাইরাল হয় নির্বিচারে। লক্ষ লক্ষ ভক্ত দূর-দূরান্ত থেকে আসেন গোরির এই স্টেজ শো দেখতে।

আরও পড়ুন -  আরসি উপাধ্যায় এই রকম নাচ দেখাতে, স্টেজের সামনে এসে বাজে ইঙ্গিত এক ব্যক্তির, VIDEO

সম্প্রতি,গোরি রানির একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে গোরিকে একটি লাইভ স্টেজ শো করতে দেখা গিয়েছে। পরনে তাঁর গোলাপী স্যুট, খোলা চুল, ঠোঁটে গাঢ় লিপস্টিক। স্টেজে দর্শকদের সামনেই কুর্তা তুলে নাচতে দেখা গেছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন করেছে, এই কারণেই গোরি রানির নাচ আবার ভাইরাল।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img