29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Sofia Ansari ট্যাটু করিয়েছেন শরীরের এই অংশে, ঘরে বসে একলা দেখবেন ভিডিওটি

Must Read

Sofia Ansari ট্যাটু করিয়েছেন শরীরের এই অংশে, ঘরে বসে একলা দেখবেন ভিডিওটি।

খুব জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায়।

নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেন। তাঁর সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, একাধারে মডেল ও অভিনেত্রী। নেটদুনিয়ায় অনুরাগীর সংখ্যা রীতিমতো অবাক করার মতন। প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় আসেন। প্রায় সময়ই বোল্ড লুকে দেখা যায় সোফিয়াকে। সেকথা আর না বলা দরকার, প্রায় সকলে জানে।

আরও পড়ুন -  Bhojpuri Song: আলোড়ন সৃষ্টি করেছে অঞ্জনা এবং নীরাহুয়া'র রান্নাঘরে রোম্যান্স, ভিডিও এসেছে সামনে

সম্প্রতি মনোকিনি বেশে নিজের ট্যাটু শোঅফ করেই একাংশের মাঝে চর্চার আলো আবার কেড়েছেন সাহসী এই অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায ভীষণ সক্রিয়। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স পেয়ে গেছেন। এক ঝলক পাওয়ার আশায় অপেক্ষায় বসে থাকেন বহু ভক্তরা। অভিনেত্রীও যে তাদের নিরাশ করেন না, সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। এই মুহূর্তে অভিনেত্রী নিজের বানানো সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন একাংশের মাঝে। নিজের মন মাতানো হাসিতে ঘায়েল করলেন প্রিয় ভক্তদের।

সাম্প্রতিক অভিনেত্রীর বানানো রিল ভিডিওতে সবুজ খোলামেলা মনোকিনিতেই ছিলেন তিনি। ঝলকে অগোছালো চুলে একটি ক্ল্যাচার লাগিয়েই নিজের উরুর নতুন ট্যাটু ক্যামেরার সামনে শোঅফ করতে দেখা গিয়েছে। তার বাটারফ্লাই ট্যাটুটি নজর কেড়েছে বেশিরভাগেরই। প্রশংসাও করেছেন বহু। লাল লিপস্টিকে এদিন অভিনেত্রীর বোল্ড হাবভাব নজর এড়ায়নি। এদিন ঝলকের শেষে তার এক ঝলক হাসির দেখা মিলেছে।

আরও পড়ুন -  VIDEO: দুর্দান্ত নাচ ‘দিলবার’, দেশি ভাবীর, পিছনে ফেলবে নোরা ফাতেহিকে, তুমুল ভাইরাল নাচের ভিডিও

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img