34 C
Kolkata
Wednesday, May 15, 2024

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, কমলা শাড়িতে নাচলেন ‘শো মি দ্যা ঠুমকা’, নেট দর্শকরা মুগ্ধ হটনেস দেখে, VIDEO

Must Read

একটি পরিচিত নাম মোনালিসা অভিনয় জগৎ-এর। বহু ভোজপুরি ছবিতে অভিনয় করেছিলেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু হয়েছিলো।

বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। এখন তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। তিনি একজন ভালো অভিনেত্রী। সকলে তা জানে। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি।

আরও পড়ুন -  Viral: ‘চাকা চাক’ গানে বেলি ডান্স দেখালেন এক সুন্দরী, ভাইরাল ভিডিও

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা অনেক। তারা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর ঝলক দেখার জন্য।

নিজের পরিবার এবং স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেই মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। আবার সেইগুলো ভাইরাল হয়।

আরও পড়ুন -  VIRAL: মোনালিসার বৃষ্টিতে নাচ দেখে মত্ত পবন সিং, ফ্যানেরা নিয়ন্ত্রণহীন ভিডিও দেখে

সম্প্রতি লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুটি ম্যা মাক্কার’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। ইতিমধ্যেই দর্শকদের বেজায় পছন্দ হয়েছে ছবিটি। উক্ত ছবির প্রায় সবকটি গানই শুরু থেকেই দর্শকদের মনে দাগ কেটেছে। রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত এই ছবির প্রায় সবকটি গানই বর্তমানের ট্রেন্ডিং তালিকায়।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

অন্যতম ‘শো মি দ্যি ঠুমকা’। সেই গানের তালেই রেড শিফন শাড়িতে রিল বানিয়ে শ্রদ্ধা কাপুরকে টেক্কা দিলেন মোনালিসা। খোলা চুলে, হালকা মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। খুব সম্ভবত নিজের মেকাপ ভ্যান থেকেই শেয়ার করে নিয়েছেন নিজের এই সাম্প্রতিক ভিডিওটি।

আরও পড়ুন -  Reported Worldwide: সাড়ে ৮ হাজারের বেশি মৃত্যু করোনায় বিশ্বজুড়ে

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img