38 C
Kolkata
Thursday, May 2, 2024

Shikhar Dhawan: শিখর ধাওয়ানের বিস্ফোরক মন্তব্য, কম বয়সে বিয়ে করা উচিত নয়, ভালোবাসায় আবেগী হয়ে

Must Read

 ক্রিকেটার শিখর ধাওয়ান আইপিএলের ১৬ তম আসরে পাঞ্জাব কিংসের নেতৃত্ব দিতে প্রস্তুত। তার নেতৃত্বে আগামী ১ এপ্রিল শক্তিশালী কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে পাঞ্জাব।

অনুশীলনে যোগদানের পূর্বে সম্প্রতি এক প্রশ্ন উত্তর পর্বে যোগ দিয়েছিলেন ভারতের বিধ্বংসী এই ক্রিকেটার।  তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে একাধিক সত্য উন্মোচন করেছেন।

জানিয়ে রাখি, দীর্ঘ নয় বছরের সাংসারিক জীবন ভেঙে বর্তমানে তার স্ত্রী আয়েশা মুখার্জি ভারতীয় ক্রিকেটারের সঙ্গে ডিভোর্সের মামলা লড়ছেন। এমন পরিস্থিতিতে শিখর ধাওয়ান সরাসরি বলেন,”সম্ভবত এই ডিভোর্সের জন্য আমি নিজেই দায়ী। যখন আমি বিয়ে করেছিলাম তখন নিশ্চয়ই আমি সচেতন ছিলাম না। একথা বলতে দ্বিধা নেই যে আমি ব্যর্থ হয়েছি। আমি নিজে অন্যের দিকে আঙ্গুল তুলতে পছন্দ করি না। নিশ্চয়ই আমার দিক থেকে কোনরকম ভুল হয়েছিল, যে কারণে আজ আমাদের ডিভোর্সের মামলা চলছে।”

আরও পড়ুন -  Indian Railways: শিয়ালদহ মেইন শাখায় বাতিল কিছু লোকাল ট্রেন, কাজ চলছে কল্যাণী স্টেশনে

তিনি বলেন, “যখন আমি বিয়ে করেছিলাম তখন আমি বুঝতে পারিনি যে, ভবিষ্যতে এমন ঘটনা ঘটতে পারে।  এখন যদি আমি বিয়ে করি তবে পূর্বের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে আগে খোঁজার চেষ্টা করব কেমন মেয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া যায়। যদি এখান থেকে ১৫-২০ বছর আগে আমাকে ক্রিকেট নিয়ে প্রশ্ন করা হতো তবে নিঃসন্দেহে আমি কোনরকম সঠিক তথ্য দিতে পারতাম না। কিন্তু এখন আমি সেটা পারবো। কারণ আমি বিগত ১৫-২০ বছর ধরে অভিজ্ঞতা সঞ্চয় করেছি।”

আরও পড়ুন -  শিলাজিৎ জানতে পারলেন, শ্রীলেখা পরকীয়ার জালে !

ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান উক্ত অনুষ্ঠানে তরুণদের উদ্দেশ্যে বড় পরামর্শ দিয়েছেন। তিনি বলেন,”ভালোবাসায় আবেগী হয়ে কখনোই হঠাৎ করে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। যাকে আপনি বিয়ে করছেন, তার সাথে অন্তত কয়েকটা বছর সময় অতিবাহিত করুন। এই সময়ের মধ্যে আপনি বোঝার চেষ্টা করুন, তার সাথে আপনি বাকি জীবন কাটাতে পারবেন কিনা? তারপর বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিন।”

আরও পড়ুন -  Web Series: উল্লু'র প্লাটফর্মের সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ এই গুলো, দরজা বন্ধ করেই দেখুন

ছবিঃ সংগৃহীত

Latest News

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img