29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Web Series: উল্লু’র প্লাটফর্মের সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ এই গুলো, দরজা বন্ধ করেই দেখুন

Must Read

এখনকার দিনে শুরু হয়েছে ওটিটি প্লাটফর্ম এর যুগ। বহু মানুষ এই ধরনের প্লাটফর্মে নানা ধরনের কনটেন্ট সার্চ করছেন ও প্রচুর কনটেন্ট কনজিউম করছেন। এই ধরনের ওয়েবসাইটে এমন কিছু কনটেন্ট আপনি পেয়ে যান, যা আপনি হয়তো কখনোই থিয়েটারে দেখতে পাবেন না। 

সাহসী কিছু বোল্ড দৃশ্যের পাশাপাশি এই ধরনের ওয়েব সিরিজ অনেকের কামনা তৃপ্তিতেও কার্যকরী হয়ে ওঠে। সেরকমই ৫টি ওয়েব সিরিজের ব্যাপারে, আলোচনা করব যা আপনাকে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে।

আরও পড়ুন -  মেঘালয়ের দুর্গম পাহাড় থেকে দেশের যোদ্ধাদের জন্য গান গাইলেন তরুণী, নিমেষে ভাইরাল

ওয়েব সিরিজ হলো মেলটিং চিজ। এই ওয়েব সিরিজটি উল্লু প্লাটফর্মে রয়েছে। এই ওয়েব সিরিজের কিছু দৃশ্য আপনাকে স্ক্রিনের সাথে পুরোপুরি ভাবে বেঁধে রাখবে। এই ওয়েব সিরিজে বেশ আকর্ষণীয় একটি গল্প রয়েছে,  তার সঙ্গেই অভিনয়ের মাধ্যমে সকলেই দর্শকদের চমকে দিয়েছেন।

এই ওয়েব সিরিজটি হলো হালালা। এই ওয়েব সিরিজটি উল্লু প্লাটফর্মে রয়েছে। এই ওয়েব সিরিজে জীবনের রুঢ়বাদীতা নিয়ে আলোচনা করা হয়। এই ওয়েব সিরিজে অভিনেত্রী শাফাক নাজ দারুন অভিনয়ের মাধ্যমে দর্শকদের চমক দিয়েছেন।

আরও পড়ুন -  ৮২-তেও নট আউট বলিউডের মোনা ডার্লিং, নায়িকা হতে গিয়ে খলনায়িকা, কে তিনি?

এই ওয়েব সিরিজ হলো রোমিও ও জুলিয়েট। উইলিয়াম শেক্সপিয়ারের ক্লাসিক নাটকের দুর্দান্ত চিত্রায়ন করা হয়েছে। এই ওয়েব সিরিজে অভিনেত্রী ঊষা বচানি প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হতে গিয়েই চরম অঘটন, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ দরজা খুলে দেখা যাবে না

আপনি কামুক খুব ওয়েব সিরিজ দেখতে চান তাহলে আপনার অবশ্যই চরম সুখ ওয়েব সিরিজটি দেখা উচিত। একাধিক সিজন ও এপিসোড নিয়ে এই ওয়েব সিরিজটি উল্লু প্লাটফর্ম এর সব থেকে জনপ্রিয় ওয়েব সিরিজ।

দুটি সিজন নিয়ে এই তালিকায় পরবর্তী স্থানে জায়গা করে নিয়েছে সাইজ ম্যাটারস। এই ওয়েব সিরিজে প্রেম, বাসনা ও বিশ্বাসঘাতকতার দারুন মিশেল দেখতে পাবেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img