32 C
Kolkata
Sunday, May 12, 2024

Mithun-Namashi Chakraborty: নিজেকে খারাপ বাবা বললেন মিঠুন চক্রবর্তী, ছেলের ছবির প্রচারে, কেন?

Must Read

সুপারস্টার মিঠুন চক্রবর্তী। ইন্ডাস্ট্রিতে অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে অনেক পরিশ্রম করেছেন।  সেকথা অজানা নয় কারোরই। মিডিয়ার পাতায় কারণে-অকারণে চর্চায় থাকেন অভিনেতা। এবার নিজের সূত্র ধরে নয়, ছেলে নামাসির সূত্রেই চর্চায় মিঠুন চক্রবর্তী।

শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে মিঠুন পুত্রের ‘ব্যাড বয়’। উল্লেখ্য, ছবির সূত্র ধরেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। এই ছবিতে রাজেশ শর্মা, শাশ্বত চট্টোপাধ্যায়, জনি লিভার এবং দর্শন জারিওয়ালার মতো একাধিক জনপ্রিয় তারকাদের দেখা যাবে। 

ছবির মুখ্য ভূমিকায় মিঠুনপুত্র নামাসি চক্রবর্তী এবং আমরিন ক্রুরেশির দেখা মিলবে। সম্প্রতি এই ছবিরই প্রচারের অনুষ্ঠানে গিয়ে আবেগপ্রবণ মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন -  Madalsa Sharma Photo: ছবির প্রি-রিলিজে মাদালসা, মহাক্ষয় এবং মিঠুনও ছিলেন

ছবির প্রচারে গিয়ে সকলের সামনে আবেগপ্রবণ হয়ে মিঠুন বলেন, তিনি একেবারেই ভালো বাবা হয়ে উঠতে পারেননি। কারণ তিনি কখনোই নিজের প্রভাব খাটিয়ে নিজের ছেলেদের জনপ্রিয়তা এনে দিতে চাননি। তিনি সবসময় তাদের শিখিয়েছেন, নিজের লড়াইটা নিজেকেই করে নিতে হবে। ভালো শিল্পী হওয়ার পূর্বে ভালো মানুষ হওয়া প্রয়োজন। তিনি সর্বদা তাদের সমর্থন করে যাবেন।

আরও পড়ুন -  ক্ষুব্ধ কাজল দেবগন, অভিনেত্রী টাব্বুর ঘনিষ্ঠতা স্বামী অজয় ​​দেবগনের সঙ্গে, VIDEO VIRAL

চারিদিকের পৃথিবীটা বাস্তবতাকে মেনে নিয়ে তাদের নিজেদেরই চিনে নিতে হবে। পরে বাবা সম্পর্কে বলতে গিয়ে নামাসি জানান, তিনি খুব ভাগ্যবান কারণ তিনি মিঠুন চক্রবর্তীর মতো একজন মানুষকে বাবা হিসাবে পেয়েছেন। তিনি সর্বদা যেকোন পরিস্থিতিতে তাদের সকলের মনে সাহস জুগিয়ে যান। পাশাপাশি নামাসি এও জানান, মিঠুন চক্রবর্তী একজন ভালো রাধুনীও।

আরও পড়ুন -  Kangana Ranaut: স্কুল ড্রেসে শৈশবের মিষ্টি ছবি পোস্ট করলেন, অভিনেত্রী কঙ্গনা

হাতের খাবার খাওয়ার জন্য বাড়ির সকলে রীতিমতো অপেক্ষা করেন। নামাসি এও জানান, ছবির প্রচারে আসার পূর্বে অভিনেতা তাকে বলেছেন সমস্ত প্রশংসা মাথা পেতে নিতে। পরবর্তী কাজের জন্য তাকে কঠোর পরিশ্রমের কথাও মাথায় রাখতে বলেছেন তিনি। বলাই বাহুল্য, এদিন ছবির প্রচারে এসে কথায় কথায় আবেগপ্রবণ বাবা-ছেলেও। বাবার লড়াই ছেলের মধ্যে আছে।

Latest News

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের সম্পর্কে অনেক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img