28 C
Kolkata
Monday, May 13, 2024

Madalsa Sharma Photo: ছবির প্রি-রিলিজে মাদালসা, মহাক্ষয় এবং মিঠুনও ছিলেন

Must Read

সুপারস্টার মিঠুন চক্রবর্তী বলিউডের পাশাপাশি টলিউডের অন্যতম। অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে অনেক কোঠর পরিশ্রম করতে হয়েছে। সেকথা অজানা নয় কারোরই।

মিডিয়ার পাতায় কারণে-অকারণে চর্চায় থাকেন অভিনেতা। এবার নিজের সূত্র ধরে নয়, ছেলে নামাসির সূত্রেই চর্চায় মিঠুন চক্রবর্তী।

শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে মিঠুন পুত্রের ‘ব্যাড বয়’। উল্লেখ্য, ছবির সূত্র ধরেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। আসন্ন এই ছবিতে রাজেশ শর্মা, শাশ্বত চট্টোপাধ্যায়, জনি লিভার এবং দর্শন জারিওয়ালার মতো একাধিক জনপ্রিয় তারকাদের দেখা যাবে।

 মুখ্য ভূমিকায় মিঠুনপুত্র নামাসি চক্রবর্তী এবং আমরিন ক্রুরেশি কে দেখা যাবে। সম্প্রতি এই ছবিরই প্রি-রিলিজে উপস্থিত ছিল গোটা চক্রবর্তী পরিবার। সেই ঝলক ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  ‘মেঘলা আকাশ’ নাটকে, অভিনেতা সজল

সম্প্রতি নামাসির আসন্ন ছবি ‘ব্যাড বয়’এর প্রি-রিলিজের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল বড় ভাবে। সেই অনুষ্ঠানেই নামাসির বৌদি মাদলসার পাশাপাশি উপস্থিত ছিলেন অভিনেত্রীর মা। উপস্থিত ছিলেন দাদা মহাক্ষয় চক্রবর্তী এবং বাবা মিঠুন চক্রবর্তীও। তার ঝলক মিলবে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই।

আরও পড়ুন -  Web Series: অবাধে শারীরিক রোমান্স STD বুথেই, আগে দরজা জানালা বন্ধ করুন তারপর দেখবেন এই সিরিজটি

অন্যতম পরিচিত অভিনেত্রী মাদালসা শর্মা শেয়ার করে নিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। আসন্ন ছবির জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন নিজের প্রিয় দেওর নামা এবং তার সহ অভিনেত্রীকে। উল্লেখ্য, আগামী ২৮’শে এপ্রিল মুক্তি পেতে চলেছে মিঠুন পুত্রের ‘ব্যাড বয়’।

আরও পড়ুন -  বারান্দায় পোজ দিলেন ব্লাউজ ছাড়াই কবিতা ভাবি, ঘুম উড়ল ভক্তদের

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img