34 C
Kolkata
Wednesday, May 15, 2024

বারান্দায় পোজ দিলেন ব্লাউজ ছাড়াই কবিতা ভাবি, ঘুম উড়ল ভক্তদের

Must Read

কবিতা ভাবির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটি মাত্র ওয়েব সিরিজ করে এখন ব্যাপক জনপ্রিয়। অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যাম।

লাখ লাখ ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ও চিকন ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে সকল পুরুষ ফ্যানদের। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন যা তুমুল ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  সুন্দরী যুবতী অস্কার পাওয়া গান, ‘নাতু নাতু’, ফাটিয়ে নাচলেন, নেটজনতার প্রশংসা, VIDEO

সম্প্রতি অভিনেত্রী ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ক্যামেরার সামনে চলে আসেন। সেই ছবি ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে যে কবিতা ভাবি বারান্দায় দাঁড়িয়ে বেশ লাস্যময়ী ভঙ্গিতে ছবি তুলেছেন। তাঁর পরনে রয়েছে গোল ডট ডট কালো শাড়ি। তবে শাড়ির নিচে ব্লাউজ ছাড়া তিনি শুধুই কালো একটি অন্তর্বাস পরেছেন। লাস্যময়ী লুকের সাথে মানাসই হালকা মেকআপ কবিতা ভাবীকে আরও কামউত্তেজক করে তুলেছে।

আরও পড়ুন -  Primary Tet Result: প্রাইমারি টেটের রেজাল্ট কিভাবে দেখতে হবে? রেজাল্ট জানুন

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়।

আরও পড়ুন -  Priyanka Chopra: নিজের ‘সোনা’ কে বিদায় বললেন প্রিয়াঙ্কা

 অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য।

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img