31 C
Kolkata
Sunday, May 19, 2024

Sohaib Mallik on Sania Mirza: শোয়েব মালিক মুখ খুললেন, ‘এখন তো আর কোনভাবেই একসাথে……’, সানিয়া কি অতীত?

Must Read

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের ডিভোর্সের বিষয়টি উত্তপ্ত করে রেখেছে সোশ্যাল মিডিয়া। তাদের মধ্যে ডিভোর্স প্রক্রিয়া সম্পন্ন হবে কিংবা আদৌ হবে কি না, সেই প্রসঙ্গে স্পষ্ট বক্তব্য জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।

পাকিস্তানের তারকা ক্রিকেটারের মন্তব্যে আবারও বিষয়টি সংবাদ মাধ্যমের প্রধান আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। পাক্ ক্রিকেটারের মন্তব্য এখন ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

জানিয়ে রাখি, ২০১০ সালে ভারতের তারকা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা পাকিস্তানের বিধ্বংসী ব্যাটসম্যান শোয়েব মালিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দীর্ঘদিন একসঙ্গে থাকার পর ২০১৮ সালে ইজাহান মির্জা মালিক নামের একটি পুত্র সন্তানের জন্ম হয়। তবে সুখী পরিবারটি ভাঙ্গনের প্রক্রিয়া শুরু হয় ২০২১ সালে।

আরও পড়ুন -  Teeth: সুন্দর দাঁত মানেই, সুন্দর হাসি

বিভিন্ন মাধ্যমে দাবী করা হয়েছিল, দুই পাক অভিনেত্রী আয়েশা ওমর (Ayesha Omar) এবং মাহিরা খানের (Mahira Khan) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শোয়েব মালিক। সোশ্যাল মিডিয়ায় তাদের একাধিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন -  ODI World Cup 2023: নিরপেক্ষ ভেন্যুতে বিশ্বকাপ খেলবে পাকিস্তান, ICC কর্মকর্তার দাবি

বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে শোয়েবের সংসার ছেড়ে ছেলের হাত ধরে আলাদা ভাবে থাকতে শুরু করেন সানিয়া মির্জা। দুই তারকা খেলোয়াড়ের আত্মীয়দের মুখে শোনা গিয়েছে, কাগজ কলমের ডিভোর্স শুধু সময়ের অপেক্ষা।

সম্প্রতি পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক এমন একটি বিবৃতি দিয়েছেন, যেটি শোনার পর বিষয়টি নিয়ে আরও জল ঘোলা হয়েছে। ঈদের দিন সংবাদমাধ্যমকে জানান, ‘নিজেদের গুরুত্বপূর্ণ কাজ কর্মের জন্য আমরা আর একসঙ্গে অতটা বেশি সময় কাটানোর সুযোগ পায় না। সব সময় ওকে মিস করি। এখন আইপিএলে নিজের কাজ করতে ব্যস্ত রয়েছে। একসঙ্গে ঈদ উদযাপন করতে পারছি না আমরা।’

আরও পড়ুন -  Monami Ghosh: পুরস্কার দেখালেন মনামী, এতো আনন্দ পেয়েছেন, স্পোর্টস ব্রা পরেই দেখা দিলেন!

ডিভোর্সের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন,’আমি বা সানিয়া আমাদের ডিভোর্স সম্পর্কে কোনরকম বিবৃতি অথবা লিখিত তথ্য আপনাদের দিইনি। সেক্ষেত্রে বিষয়টি নিয়ে আলোচনা না করাই ভালো।’

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img