33 C
Kolkata
Monday, May 13, 2024

ক্ষুব্ধ কাজল দেবগন, অভিনেত্রী টাব্বুর ঘনিষ্ঠতা স্বামী অজয় ​​দেবগনের সঙ্গে, VIDEO VIRAL

Must Read

জনপ্রিয় জুটি অজয় দেবগন এবং কাজল ৯০-দশকের। শুরুর সময় থেকে অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও জুটি বেঁধেছেন তারা।

এই মুহূর্তে তাদেরই কলহের খবর প্রকাশ্যে এসেছে মিডিয়ার সূত্র ধরে। জানা গিয়েছে, টাব্বুর জন্যই এই জুটির মধ্যে বিবাদ দেখা গিয়েছে। খুব স্বাভাবিকভাবেই সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেটজনতার একাংশের মাঝে তুমুল শোরগোল।  

কয়েকদিন আগেই বড়পর্দায় অজয় দেবগনের ‘ভোলা’ মুক্তি পেয়েছে। ছবিতে অভিনেতার পাশাপাশি দেখা মিলেছে টাব্বুরও। এখনো পর্যন্ত মিডিয়ার পাতায় নিজের এই ছবির সূত্র ধরেই চর্চায় রয়েছেন অভিনেতা।

আরও পড়ুন -  Avneet Kaur: ব্রা পরে বাইরে অভিনেত্রী, সাহসিকতার সীমা অতিক্রম করলেন

ছবির প্রচারের খাতিরে মিডিয়ার সামনে অভিনেতার সাথে উপস্থিত ছিলেন টাব্বুও। ক্যামেরার সামনে ঘনিষ্ঠভাবেই দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল তাদের। সেইসময়ই সেখানে উপস্থিত হন কাজল আর ক্ষোভে ফেটে পড়েন। এমনই তথ্য মিলেছে মিডিয়া সূত্রে।

ছবির প্রচারে গিয়ে অভিনেত্রীর কোমরে হাত দিয়েই ক্যামেরার সামনে দিয়েছিলেন পোজ। সবুজ রঙের হালকা সিফন শাড়িতেই দেখা মিলেছিল অভিনেত্রীর। অভিনেতার পরনে ছিল কালো টিশার্ট এবং ছাই রঙের ডেনিম। সাথে পরেছিলেন নস্যি রঙের জ্যাকেটও। ছবির প্রচারের সময় যখন ক্যামেরার সামনে একে অপরের সাথে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে ছিলেন।

আরও পড়ুন -  অক্ষরা সিং শাড়ির আঁচল সরিয়ে যৌবনের নেশায় পাগল, ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল

সেখানে প্রবেশ করেছিলেন কাজল। ঐ মুহূর্তে টাব্বুর সাথে অভিনেতাকে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে থাকতে দেখে ক্ষোভে ফেটে পড়েন অভিনেত্রী। শোনা গিয়েছে, তিনি টাব্বুকে কয়েকটা কটু কথাও শুনিয়ে দিয়েছিলাম সকলের সামনে।

আরও পড়ুন -  Aadhaar Card: সাবধান নকল আধার কার্ড থেকে, স্মার্টফোনের মাধ্যমে যাচাই করুন

উল্লেখ্য, জানা গিয়েছে, অজয় দেবগন এবং টাব্বু ছোট থেকেই একে অপরকে চেনেন। দীর্ঘদিনের বন্ধুত্ব তাদের। অনস্ক্রিন হোক কিংবা অফস্ক্রিন , তাদের বন্ধুত্বের কথা অজানা নয় কারোরই। সম্প্রতি উল্লেখ্য খবর প্রকাশ্যে আসার পর থেকেই মিডিয়ার পাতায় একাংশের মাঝে চর্চিত অজয়-কাজল এবং টাব্বুও।

Latest News

Bhojpuri Video: খেসারির সঙ্গে উদ্দাম রোম্যান্স করতে গিয়ে এইটা ভাঙলেন অক্ষরা সিং, ভিডিওতে তোলপাড়

Bhojpuri Video: খেসারির সঙ্গে উদ্দাম রোম্যান্স করতে গিয়ে এইটা ভাঙলেন অক্ষরা সিং, ভিডিওতে তোলপাড়।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img