34 C
Kolkata
Saturday, May 11, 2024

Dance Video: ঠুমকা লাগালেন এই সুন্দরী যুবতী হলুদ শাড়িতে, পুরুষ ভক্তরা কিলার এক্সপ্রেশনে ঘায়েল

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন মুহূর্তে।

 সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

আরও পড়ুন -  Ananya Das: ভিলেন মেঘা নায়িকার থেকেও বেশি সুন্দরী, বোতাম খোলা শার্টের ফাঁকে অন্তর্বাস দেখিয়ে ভাইরাল

এই মুহূর্তে নিজের রিল ভিডিওর সূত্র ধরেই একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন ভ্রুশিকা মেহেতা। হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও, সেকথা অজানা নয় তার অনুরাগীদের কাছে।

সম্প্রতি বিদেশের মাটি থেকেই বলিউডের গানে হলুদ শাড়িতে রিল ভিডিও বানালেন ভ্রুশিকা। সেই ঝলকেই ঘায়েল তার অনুরাগীমহলের একাংশ।

আরও পড়ুন -  দুর্দান্ত নাচ এই যুবতীর হিন্দি গানে শাড়ি লুকে, কারেন্ট লাগবে এই নাচ দেখলে শরীরে– VIRAL VIDEO

চলতি বছরেই মুক্তি পেয়েছে রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুটি ম্যা মাক্কার’। উল্লেখ্য, ছবির প্রতিটি গানই হিট করেছিল দর্শকদের মাঝে। সেই ছবিরই ‘ঠুমকা’ গানের তালে দেখা মিলল ভ্রুশিকার।

 

View this post on Instagram

 

A post shared by Vrushika Mehta (@vrushyy)

বিদেশের মাটিতে হলুদ শাড়িতেই নাচলেন।  হুবহু শ্রদ্ধা কাপুরের মতোই খোলা চুলে সেজেছিলেন অভিনেত্রী। এমনকি নাচের ক্ষেত্রেও টেক্কা দিলেন অভিনেত্রীকে, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলক দেখে তেমনটাই মত নেটজনতার একাংশের। ‘ঠুমকা’র তালে অভিনেত্রীর ঠুমকাই ঘায়েল করেছে অগণিত ভক্তমহলকে।

আরও পড়ুন -  Viral Video: ২১ বছরের যুবক, বিয়ের আসরে ৫২ বছর বয়সী এক মহিলার সাথে, এই সিদ্ধান্ত নিয়েছেন

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর!

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img