32 C
Kolkata
Friday, April 26, 2024

Team India: মুখ খুললেন অশ্বিন, ODI-তে গড় ৬৬, কেন সুযোগ পাচ্ছেন না জাতীয় দলে? সঞ্জু

Must Read

আন্তর্জাতিক ক্রিকেট খেলতে না পারলেও ভারতীয় প্রিমিয়ার লিগে নিজেকে বারবার প্রমাণ করেছেন তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। তার নেতৃত্বে গতবার রাজস্থান রয়্যালস আইপিএলে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

ফাইনাল ম্যাচে গুজরাটের বিপক্ষে ৭ উইকেটে পরাজয় স্বীকার করে নিতে হয় রাজস্থান রয়্যালসকে। সেই সঙ্গে শিরোপা জয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয় ভারতের এই তরুণ ক্রিকেটারের।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: পর্দা উঠছে ফুটবল বিশ্বকাপের, বিশ্বের চোখ কাতারে

আইপিএলে দুর্দান্ত পারফরমেন্স করার পরেও জাতীয় দলে নিয়মিত খেলার সুযোগ পাননি। দল নির্বাচকদের চোখের অন্তরালে থেকেছেন সঞ্জু স্যামসন। ভারতের হয়ে যে ক’টি আন্তর্জাতিক ম্যাচ তিনি খেলেছেন, সেখানে তিনি নিজেকে দুর্দান্তভাবে মেলে ধরতে সক্ষম হয়েছেন।

সঞ্জুর বিষয়ে নীরবতা ভাঙলেন অভিজ্ঞ ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন। তিনি সরাসরি বলেন,”আন্তর্জাতিক ক্রিকেটে অবশ্যই ধারাবাহিকভাবে সুযোগ পাওয়া উচিত সঞ্জুর। ওডিআই ক্রিকেটে তার গড় দেখি, তবে সঞ্জুর ধারের পাশেও নেই সূর্য কুমার যাদব। কিন্তু দিনের পর দিন ব্যর্থ হয়ে ধারাবাহিকভাবে ওডিআই ক্রিকেটে সুযোগ পাচ্ছেন সূর্য কুমার যাদব।”

আরও পড়ুন -  IPL 2023: রবি শাস্ত্রী তুলোধোনা করলেন উমরানকে, ভুলভাল লেন্থে করছেন বোলিং, গায়ের জোরে

রবিচন্দ্রন অশ্বিন নিজের ইউটিউব চ্যানেলে বলেন,”সূর্যকুমার যাদব তার ক্যারিয়ারে ওয়ানডেতে ২৪.০৫ গড়ে ৪৩৩ রান করেছেন। অপরদিকে সঞ্জু স্যামসন ১১ ম্যাচে ৬৬ গড়ে ৩৩০ রান করেছেন। ধারাবাহিকতা থাকার শর্তেও আন্তর্জাতিক ক্রিকেটে তাকে কোনোভাবেই সুযোগ দিচ্ছেন না দল নির্বাচকরা। আসন্ন ওডিআই বিশ্বকাপের জন্য কত ক্রিকেটারকেই সুযোগ দেওয়া হল ব্যাটিং অর্ডার শক্ত করার জন্য। সেই তালিকায় নাম পর্যন্ত নেই সঞ্জুর।”

আরও পড়ুন -  IPL 2023: IPL থেকে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার চোটের কারণে, দুঃস্বপ্ন ওডিআই বিশ্বকাপে

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img