35 C
Kolkata
Monday, May 6, 2024

একতা কাপুর বিয়ে না করেই মা হয়ে গেলেন, জিতেন্দ্রের ভুলের জন্য, জানালেন একতা

Must Read

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড, মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। তারকাদের অভিনয় দক্ষতার পাশাপাশি প্রায় সোশাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসে তাদের ব্যক্তিগত জীবন। বলিউড জগতে বিখ্যাত এক অভিনেতা ছিলেন জিতেন্দ্র। জীবনে অনেক জনপ্রিয়তা এবং টাকা উপার্জন করেছেন বলিউড অভিনেতা। সম্প্রতি ব্যক্তিগত জীবনের কিছু তথ্য সামনে আসার কারণে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

আরও পড়ুন -  শার্টের বোতাম খুলে ইন্টারভিউ দিলেন টাব্বু, ক্যামেরার সামনে, ভাইরাল ভিডিও

আসলে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি বিষয় নিয়ে ব্যাপক আলোচনা চলছে যে বলিউড অভিনেতা জিতেন্দ্রর ভুলের জন্য তার মেয়ে একতা কাপুরকে বিয়ে ছাড়াই মা হতে হয়েছে। অবাক লাগলেও সত্যি। একতা কাপুর এখনও বিয়ে না করলেও, তাঁর এক সন্তান রয়েছে। একমাত্র দায়ী বাবা জিতেন্দ্র। এই খবর সামনে আসতেই সেই নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

আরও পড়ুন -  হবিবপুর ব্লকের দাল্লায় বিভিন্ন দল ছেড়ে পদ্ম শিবিরে যোগদান প্রায় ২০০জনের

একতা কাপুর বর্তমানে বলিউডের এক বিখ্যাত প্রযোজক। একতা কাপুর বিয়ে না করেই সন্তানের মা হয়েছেন। এর পিছনে একমাত্র কারণ বাবা জিতেন্দ্রর পদক্ষেপ। এই কথা নিজের স্বীকার করে নিয়েছেন জিতেন্দ্র এবং সেই নিয়ে অনুশোচনা করেছেন। আসলে একতা কাপুর যখন বলিউডে ক্যারিয়ার শুরু করতে গিয়েছিলেন তখন বাবা জিতেন্দ্র তাকে একটা শর্ত দিয়েছিলেন। শর্ত অনুযায়ী একতা কাপুর কখনো বিয়ে করতে পারবেন না। এরপর শর্ত মেনে প্রযোজক কখনো বিয়ে করেননি। তিনি বৈজ্ঞানিক পদ্ধতিতে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাই বিয়ে না করেও বর্তমানে একতার একটি ছেলে রয়েছে।

আরও পড়ুন -  ঈশিতা দত্তকে কিউট লাগছে গোলাপি ড্রেসে, মন জয় করেছে ভক্তদের, PHOTOS

Latest News

Weather Forecast: কালবৈশাখী আসছে, প্রবল বৃষ্টিতে এলোমেলো পরিস্থিতি তৈরি হবে এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখী আসছে, প্রবল বৃষ্টিতে এলোমেলো পরিস্থিতি তৈরি হবে এই সব জেলায়।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img