31 C
Kolkata
Monday, May 6, 2024

Sonam Kapoor: জন্মদিনে বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন সোনম

Must Read

সোনম কাপুর (Sonam Kapoor) গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন। তাঁর স্টাইল স্টেটমেন্ট বলিউডে চর্চার বিষয় হয়ে উঠেছে। সোনমকে বিভিন্ন স্টাইলের ম্যাটারনিটি ড্রেস পরতে দেখা যাচ্ছে। এবার দেখা গেল একটি ডিজাইনার আউটফিট।

সোনমের সাঁইত্রিশ তম জন্মদিন। জন্মদিনে তাঁর পরনে ছিল আবু জানি-সন্দীপ খোসলা (Abu Jani-Sandeep Khosla)র ডিজাইন করা একটি সুন্দর পোশাক। পোশাকটি টু-পিস। বটমে রয়েছে অফ হোয়াইট সিকুইনড লং স্কার্ট। অফ হোয়াইট রঙের টপটিতে রয়েছে সাদা মুক্তোর কারুকার্য। টপের স্লিভ চাইনিজ আদলের। টপের সাথে যুক্ত রয়েছে অজস্র ভেল।

আরও পড়ুন -  Election: শিলিগুড়ি মহকুমা পরিষদের নির্বাচনকে, পাখির চোখ করছে শাসক দল

সোনমের মাথার চুলেও ফিশটেল বিনুনি করে মুক্তোর হেয়ার পিন লাগানো রয়েছে। সোনমের ছবিটি ভাইরাল হওয়ার সাথেই প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স।

আরও পড়ুন -  নুসরত জাহানের মা হওয়ার তারিখ প্রকাশ্যে এলো !

চলতি বছর মার্চ মাসের শুরুতে ইন্সটাগ্রামে সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) বেশ কয়েকটি ছবি শেয়ার করে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানান। সোনমকে নেটিজেনরা শুভেচ্ছা জানান। এরপর থেকেই বিভিন্ন পোশাকে সোনমের ছবি ভাইরাল হতে থাকে নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  Bollywood: বলি অভিনেত্রী গ্রেপ্তার, অনৈতিক কাজ মডেলদের দিয়ে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img