31 C
Kolkata
Sunday, May 19, 2024

Tridha Chowdhury: ‘আশ্রম’ এর ‘ববিতা বৌদি’ বিকিনি পরে সুইমিংপুলে

Must Read

 জলকেলিতে মত্ত ‘আশ্রম’ এর ‘ববিতা বৌদি’, নিয়ন্ত্রনহীন ‘নিরালা বাবা’ ববিতা বৌদির চরিত্রে অভিনয় করেছেন ত্রিধা চৌধুরী।  

 প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত কাকাবাবু সিরিজের “মিশর রহস্য” থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন  অভিনেত্রী। তারপর তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছানোর হিন্দি ওয়েব সিরিজ “আশ্রম” এ ববিতা বৌদি চরিত্রে অভিনয় করে। ববি দেয়ালের সাথে ত্রিধার অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্ত লক্ষ লক্ষ নেটিজেনের রাতের ঘুম উড়িয়েছে।

বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী বরাবর তার সাহসী মানসিকতার জন্য সোশ্যাল মিডিয়াতে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠেন। মাঝেমাঝেই অন্তরঙ্গ মুহূর্তের সিনে নিজেকে ডুবিয়ে দেন, কখনো আবার সোশ্যাল মিডিয়াতে ছোটখাটো পোশাক পরে বা সাহসী পোজে ছবি তুলে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। আসলে পরিচালক প্রকাশ ঝা এর আশ্রম ওয়েব সিরিজে অভিনয় করার পর থেকে অভিনেত্রী ত্রিধার জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

আরও পড়ুন -  DDLJ-র কাজলের ছোট বোনকে মনে পরে? এখন দেখুন পুরো বদলে গেছে, ২৪-এ কেমন দেখতে হয়েছে

 অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে টক অফ দ্যা টাউন হয়ে ওঠে। আসলে অভিনেত্রী ফ্যানেরা ছবিতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে দেন। তাই তো ছবি পোস্ট করলেই দাবানলের মতো তা ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে যায়। সম্প্রতি অভিনেত্রী তাঁর বিকিনি লুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যা দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। সুইমিংপুলের নীল জলে হলুদ বিকিনি পরে ববিতা বৌদি।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

 ত্রিধা চৌধুরী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা গেছে ত্রিধা চৌধুরী এক হাতে ফোন আর অন্য হাতে ওয়াইনের গ্লাস। অভিনেত্রীকে ফোন থেকে মিরর সেলফি তুলতে দেখা যায়। ত্রিধাকে তার চেহারা সম্পূর্ণ করতে হালকা মেকআপ দিয়ে চুল বাঁধতে দেখা গেছে। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি প্রকাশিত আশ্রম ৩ তে ত্রিধা চৌধুরী, এষা গুপ্তার সঙ্গে সাহসিকতা এবং অন্তরঙ্গ দৃশ্য দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন।

আরও পড়ুন -  পোশাক খুলে ফেললেন ‘আশ্রম’ এর ববিতা বৌদি ক্যামেরার দিকে, VIDEO

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img