34 C
Kolkata
Monday, May 6, 2024

নুসরত জাহানের মা হওয়ার তারিখ প্রকাশ্যে এলো !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বর্তমানে সেরা টপিক হলেন নুসরতের মা হওয়ার খবর। কয়েকদিন ধরে চর্চা হচ্ছে, সাংসদ অভিনেত্রী নুসরত জাহান কে নিয়ে।

নুসরত নিখিলকে ছেড়ে বেরিয়ে এসেছেন, দ্বিতীয়ত যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলে গোটা টলি পাড়ায় গুঞ্জন। তাহলে নুসরতের সন্তানের বাবা কে? উত্তরে নিখিল বলে দেন যে তিনি ওই বাচ্চার বাবা নন। ঘুরে ফিরে জল গড়িয়ে আসছে যশ দাশগুপ্তের দিকে। যদিও যশ এবং নুসরত মুখে কুলুপ এঁটেছেন। খবরের কাগজে তাদের নিয়ে খবর দেখলেও বেশ আনন্দ করে উপভোগ করছেন বলে মনে করছেন বহু দর্শক এবং পাঠক।সূত্রের খবর, নুসরত যে ফোর্ড গাড়ি চড়েন তা আসলে নিখিলের গাড়ি। নুসরত ইডেনে যে ফ্ল্যাটে থাকেন তার মধ্যে ৬০ লক্ষ টাকা নিখিলের দেওয়া।এমনকি নুসরতের বোনের পড়াশুনার দায়িত্বও নেন নিখিল।

আরও পড়ুন -  Subrata Mukherjee: অসুস্থ রাজ্যের মন্ত্রী সুব্রত মুখার্জি, ICU-তে ভর্তি

নিখিল এই ব্যাপারে সংবাদ মাধ্যমে এও জানান যে, বাড়ির অমতে বিয়ে করেন নুসরত জাহানকে। প্রায় এক বছর ডেট করার পর বিয়েতে বসেন দুজন, এবং ডেস্টিনেশন ওয়েডিং করে চার হাত এক করেন। যদিও রেজিস্ট্রি বিয়ে নুসরত করেননি সেইসময়। তাই হয়তো ফাঁকি দেওয়া সহজ। এদিকে, নিখিলের অত্যন্ত ঘনিষ্ঠ সূত্রে জানা যায় যশ ও নুসরতকে একসঙ্গে দেখেও ফেলেন নিখিল। এরপরেই, নিখিলের পরিবার সূত্রে জানা যায় তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। ছবিতেও আমরা দেখেছি, নিখিল পাহাড়ে অধিকাংশ সময় কাটান। তবে, আর নয়, সব কিছু থেকে বেরিয়ে এসেছেন নিখিল জৈন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এবারে নুসরতের বিরুদ্ধে সিভিল স্যুট ফাইল করেছেন নিখিল, যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয় নি তাই অ্য়ানালমেন্ট করেই দুজনে আলাদা হতে চান। যদিও এই কাজটি তিনি করতেন না, তবে নুসরতের মা হওয়ার খবরের পর এই সিদ্ধান্ত নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img