29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Dev-Prosenjit: অনুরোধ দেব-প্রসেনজিৎ, শুটিং চলাকালীন ছবি ফেসবুকে দেবেন না

Must Read

 প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব। এই দুই তারকাকে একই ছবিতে দেখা যাবে। দেব এন্টারটেনমেন্ট প্রযোজিত, পথিকৃৎ বসু পরিচালিত ‘কাছের মানুষ’ ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাদের। ছবিতে অভিনয় করছেন ইশা সাহাও। আগামী বেশ কয়েকদিন কলকাতার বিভিন্ন রাস্তায় দেখা মিলবে তাদের নিজেই জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

‘ককপিট’ ছবিতে প্রসেনজিৎ ও দেবকে দেখা গেলেও তাদের স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। সেই ছবিতে তাদের দেখে মন ভরেনি দর্শকদের। বলাই বাহুল্য দর্শকদের জন্য আবারো পর্দায় একসাথে ফিরছেন এই দুই তারকা। গতবছর মহালয়ায় এই ছবির পোস্টার প্রকাশ্যে এসেছিল। জানা গেছে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। এখন শুটিংয়ের খাতিরে কলকাতার বিভিন্ন রাস্তায় দেখা মিলছে প্রসেনজিৎ ও দেবের।
ছবির পোস্টারে দেখা গিয়েছিল রেললাইনের উপর দেব ও প্রসেনজিৎ একে অপরের মুখোমুখি বসে আছেন। তাদের দিকে ধেয়ে আসছে একটি ট্রেন। তবে সেখান থেকে সরে যাওয়ার জন্য উদ্যোগী নন কেউই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মুখ দেখে মনে হচ্ছিল কোন কারণে তিনি ভীষণ ভাবে ভেঙে পরেছেন। আর অন্যদিকে কোন এক প্রশ্নের উত্তর খুঁজছিলেন দেব। তবে পোস্টার দেখে সবটা বোঝা সম্ভব নয়। তাই অপেক্ষা করতে হবে আরও বেশ খানিকটা সময়।

আরও পড়ুন -  ভালো অভিনয় ও নায়কসুলভ সমস্ত গুণ থাকা সত্ত্বেও অভিষেক কেন হতে পারলেন না সুপারস্টার? রাজনীতির শিকার

গতকাল বৃহস্পতিবার উত্তর কলকাতার একাধিক জায়গায় শুটিং করতে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও ইশা সাহাকে। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। তবে সম্প্রতি প্রসেনজিৎ একটি ভার্চুয়াল বার্তার মাধ্যমে সকলের কাছে অনুরোধ জানিয়েছেন আগামী বেশ কয়েকদিন কলকাতার বিভিন্ন জায়গায় শুটিং করতে দেখা যাবে তাদের। যারা তাদের ছবি তুলবেন তারা যেন সেই ছবি শেয়ার না করেন তাতে তাদের ছবির দৃশ্যায়নের গুরুত্ব হারিয়ে যাবে। অতএব, আরো কিছুটা ধৈর্য ধরার কথা জানিয়ে অভিনেতা বলেছেন ছবি মুক্তির পর এই ছবিগুলো শেয়ার করার কথা।

আরও পড়ুন -  Manasvi: সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা ঊর্ধ্বমুখী, বোল্ড ফটোশুটে মানস্বী, মন্দাকিনীকে টেক্কা দিলেন

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img