31 C
Kolkata
Sunday, May 19, 2024

Swastika-Shovan: স্বস্তিকার ইচ্ছেপূরণ করলেন শোভন

Must Read

স্বস্তিকা দত্ত, এই মুহূর্তে শোভন গাঙ্গুলীর প্রেমের কথা অজানা নয় কারোরই। শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা তারা। শোভন গাঙ্গুলী বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক। তবে এই মুহূর্তে প্রেমিক শোভনের হাত ধরে মরু দেশে পাড়ি দিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

মরু দেশের সংস্কৃতি তাকে দীর্ঘদিন ধরে টানতো। সেখানে যাওয়া তার কাছে স্বপ্নের মতো। অবশেষে নিজের ভালোবাসার মানুষের সাথে সেখানে গিয়েছেন তিনি। খুশির ছাপ তার চোখে মুখেই স্পষ্ট। কখনো মরুভূমির মাঝে জিপের সামনে দাঁড়িয়ে তুলেছেন ছবি, আবার কখনো প্রেমিকের হাত ধরে মুগ্ধ নজরে তাকিয়ে রয়েছেন প্রাসাদের কারুকার্যের দিকে। রাজস্থানের সংস্কৃতি নিয়ে বহুদিন ধরেই আগ্রহী অভিনেত্রী স্বস্তিকা দত্ত। অবশেষে এত দিনের ইচ্ছা পূরণ হয়েছে, আর তাতে বেজায় খুশি অভিনেত্রীও। সম্প্রতি তার সেই মরু ভ্রমণের একাধিক ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

আরও পড়ুন -  Worker Death: কাতারের স্বীকার শ্রমিক মৃত্যুর কথা, বিশ্বকাপ আয়োজনে

শুধুমাত্র রাজস্থানের সংস্কৃতির ঝলকই নয় প্রেমিকের সাথে কাটানো একাধিক মুহূর্ত তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। মরুশহরে কাটানো প্রতিটা মুহূর্ত তিনি লেন্স বন্দি করে রাখতে চাইছেন। মরুশহরে তার সাজ রীতিমতো নজর কেড়েছে সকলের। বরাবরই অভিনেত্রী স্বস্তিকা দত্ত বেশ আধুনিক। তার সাজ-পোশাক নজর কাড়ে বর্তমান প্রজন্মের, এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। রাজস্থানের রাজকীয় সংস্কৃতির মাঝে অভিনেত্রীর সাজ হালকা আধুনিক রাজকীয়তার আবেশ সৃষ্টি করেছে। রইল আরো কিছু ছবি।

আরও পড়ুন -  Swastika Dutta: ধুনুচি নিয়ে অসাধারণ নাচ নাচলেন অভিনেত্রী স্বস্তিকা ! সেই ভিডিও দেখুন

তবে এবার মরু শহর থেকে ফেরার পালা। ভ্যালেন্টাইন্স ডের আগেই প্রেমিক শোভন গাঙ্গুলীর সাথে মরুশহরে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। ইচ্ছেপূরণের শেষে আবারও ‘রোল-ক্যামেরা-অ্যাকশন’এর পালা।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img