31 C
Kolkata
Friday, April 26, 2024

Swastika Dutta: ধুনুচি নিয়ে অসাধারণ নাচ নাচলেন অভিনেত্রী স্বস্তিকা ! সেই ভিডিও দেখুন

Must Read

 জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম হল স্বস্তিকা দত্ত ও শোভন গাঙ্গুলী। যখন টলিপাড়া জুড়ে ভাঙনের চিত্র দেখা দিয়েছে সেখানে বছরের প্রথম বসন্তেই নিজের প্রেমে পড়ার কথা সকলের সামনেই মনের কথা স্বীকার করেছিলেন টেলিপাড়ার রসোগোল্লা। বছরের প্রথমেই গায়ক শোভন গাঙ্গুলিকে মন দেওয়ার কথা জানিয়ে দিয়েছেন। শোভনের ভালোবাসা দিয়ে এবছরের বসন্তের শুরু হয় অভিনেত্রীর। টলিউডের গায়ক-অভিনেত্রী জুটি এখন চুটিয়ে খুল্লামখুল্লাম প্রেম করছেন। দুষ্টু মিষ্টি প্রেম কাহিনি দিয়ে সকলের মন জয় করে নিয়েছে এই দুজন। সোশ‍্যাল মিডিয়ার মারফত তাঁদের প্রেমের কথা জানতে এখন আর বাকি নেই কারোর। সোশ‍্যাল মিডিয়ায় দুজনের খুনসুটি দারুন উপভোগ করেন নেটবাসীরাও। এবারের পুজোটা দুজনেই একসাথে উপভোগ করলেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, সপ্তমীর সকাল অব্দি কাজে ব্যস্ত ছিলেন দুজনে। তবে সপ্তমীর বিকেল থেকে একসাথে সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন -  Ganesh Chaturthi: গণেশ পুজো করলেন তৈমুর, ছবি শেয়ার হতেই কটাক্ষ নেটিজেনদের

সপ্তমীর সন্ধ্যেতে জুটিতেই গিয়েছিলেন এক বন্ধুর বাড়ির পুজোয়। বন্ধুরা মিলে জমিয়ে আড্ডাও দিয়েছিলেন। অষ্টমীতে যুগলে পৌছে গিয়েছিলেন রূপটান শিল্পী অভিজিৎ চন্দের বাড়িতে। সেখানেও পুজো হয় বেশ জাঁকজমক ভাবে। সঙ্গে ছিলেন মডেল-অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। স্বস্তিকা এদিন পশ্চিমি পোশাক সাদা টপ, জিনসের সঙ্গে চুলে উঁচু করে খোঁপায় সাজ সম্পন্ন করেন। আর শোভন ও পাশ্চাত্য পোশাকেই সেজেছিলেন। আর নবমীর দিন ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের কার্যনির্বাহী প্রযোজকের বাড়ির পুজোয় গিয়েছিলেন দু’জনে। এদিন লাল পাড়, সাদা শাড়িতে সুন্দর করে সেজেছিলেন।

নবমী শেষ হতেই দশমীর দিন শহর ছাড়বেন। পুজো শেষ হতেই পাঁচটি দিন নিজেদের মতো করে কাটিয়ে  দার্জিলিংয়ের কাছে ছোট্ট গ্রাম সিডিতে কাটাবেন। দশমীতে শহর ছাড়ার আগেই চুটিয়ে ধুনুচি নাচ নাচলেন স্বস্তিকা। সাদা শাড়ির আচল কোমরে গুজে হাতে ধুনুচি নিয়ে মা দুর্গার সামনে নাচলেন অভিনেত্রী। ক্যপশানে লিখলেন, “আমার কাছে ধুনুচি মানে অবশ্যই ধুনুচি নাচের প্রতিযোগিতা “। অভিনেত্রীর এই অসাধারণ নাচ দেখে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img