23 C
Kolkata
Wednesday, May 8, 2024

ভালো অভিনয় ও নায়কসুলভ সমস্ত গুণ থাকা সত্ত্বেও অভিষেক কেন হতে পারলেন না সুপারস্টার? রাজনীতির শিকার

Must Read

অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) চলে যাবার পর এখন অনেক গুলো প্রশ্ন উঠছে? ৮০’র   দশকে বাংলা সিনেমায় অভিষেক ছিলেন সবচেয়ে সুদর্শন নায়ক।  তাঁর ছিলো সিক্স প‍্যাক অ্যাবস। অথচ এই ধরনের পেশীবহুল শরীর তখন দেখা যেত না বাংলার নায়কদের। সেই সময় ভালো অভিনয় ও নায়কসুলভ সমস্ত গুণ থাকা সত্ত্বেও অভিষেক কেন হতে পারলেন না সুপারস্টার? তাঁর মৃত্যুর সঙ্গে সঙ্গেই বারবার উঠে আসছে এই প্রশ্ন সকলের মনে।

আড়াইশোটি ফিল্মে অভিনয় করেছেন অভিষেক। ইমেজ দারুন ছিলো। রাতের পর রাত কাটিয়েছেন ডিস্কো থেকে। কিন্তু পরবর্তীকালে সবকিছু থেকে সরে এসে আধ্যাত্মিক চর্চা করতেন। আধ ঘণ্টা ধরে পুজো করার পর শুটিংয়ে বেরোতেন। অভিষেক বিয়ে করেছিলেন কয়েক বছর আগে। মুম্বইয়ের মেয়ে অলকা (Alka)র সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের একমাত্র কন্যাসন্তানের নাম সাইনা (Saina)।

বারবার অভিষেককে শুনতে হয়েছে, ফুরিয়ে গিয়েছেন তিনি। অভিষেকের মতো একজন নায়ক নয় বছর কাজ না থাকার পর বাধ্য হয়েছিলেন যাত্রায় অভিনয় করতে। ছোট পর্দায় তাঁকে ফিরিয়ে এনেছিলেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। কিন্তু অভিষেকের কেরিয়ারের যাত্রাপথ এত এঁকে-বেঁকে চলত না, যদি না তিনি রাজনীতির শিকার হতেন।

আরও পড়ুন -  Mock Test: বিধান শিশু উদ্যানে আগামী মাধ্যমিক পরীক্ষার্থীদের মক টেস্ট

টলিউডে বরাবর রয়েছে লবিবাজি যা টলিউডের শিল্পীরা স্বীকার করতে চান না কাজ হারানোর ভয়ে। নব্বইয়ের দশকে এই লবিবাজি আরও প্রখর হয়ে ওঠে।

জুটি বেঁধে তাঁকে প্রায় ত্রিশ-বত্রিশটা ফিল্ম থেকে বাদ দিয়েছিলেন। সময়টা ছিল 1997-1998। সেই সময় অভিষেক টলিউডে এক নম্বর স্থান দখলের লড়াইয়ে অনেকটাই এগিয়ে থাকলেও তাঁর সঙ্গে ক্রমাগত এই ঘটনা ঘটতে থাকায় মানসিক অবসাদের শিকার হন।

আরও পড়ুন -  Subhashree Ganguly: ছোট্ট ইউভান এর এবার প্রথম মা দুর্গা দর্শন করলেন, দেখুন ভিডিও

 শুধুমাত্র বিনোদন জগত নয়, লবি সব স্থানে রয়েছে। অভিষেক কি পারতেন না ঘুরে দাঁড়াতে? হয়তো পারতেন, কিন্তু চলে গেলেন বড্ড তাড়াতাড়ি। হয়তো সিদ্ধান্ত নিতে দেরি করে ফেলেছিলেন তিনি। ক্যাসানোভা ইমেজ ও ডিস্কো থেকের রঙিন আলোর আড়ালে হারিয়ে গিয়েছিলেন একজন সুপারস্টার।

আরও পড়ুন -  ‘আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ-নে’, ইউভানকে প্রথম দেখেই গান বাঁধলেন জিৎ গাঙ্গুলি !

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img