39 C
Kolkata
Friday, May 3, 2024

Subhashree Ganguly: ছোট্ট ইউভান এর এবার প্রথম মা দুর্গা দর্শন করলেন, দেখুন ভিডিও

Must Read

মায়ের কোলে বসে প্রথমবার আরেক মাকে দেখার আনন্দ বা উৎসাহ সবটাই আলাদা। এই আনন্দ হয়তো ভাষায় প্রকাশ করার মতন ক্ষমতা হয়ে ওঠে না একজন শিশুর পক্ষে। উদাহরণস্বরূপ অভিনেত্রী শুভশ্রী ( Subhashree Ganguly) ও পুত্র ইউভান চক্রবর্তীর (Yuvaan Chakraborty) নাম নেওয়া যেতে পারে।

এই বছর রাজ পূত্তুর ইউভানের প্রথম দুগ্গা পুজো। সদ্য মালদ্বীপ থেকে ঘুরুঘুরু করে আসে এই খুদে সদস্য। এসেই বঙ্গে পুজোর আয়োজন। মা বাবার সঙ্গে ইউভানের এটাই প্রথম দুর্গা পুজোর উৎসব। এই স্মৃতি তার মগজে না থাকলেও ছবিতে থাকবে, এবং শুভশ্রী ও রাজের মননে থাকবে। গত বছর যখন মায়ের পুজো হয়, তখন ইউভান সদ্য হয়েছে, তখনও তার দৃষ্টি তৈরি হয়নি সেই অর্থে। যদিও রাজ বহু ছবি সেসময় সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছিলেন। ইউভানকে পাঞ্জাবী পড়িয়ে কিছু ছবি রাজ পোষ্ট করেন। এবারে ইউভান এক বছর পার করে ফেলেছে। এখন সে রীতিমত হেঁটে হেঁটে এদিক ওদিক চলে যায়। ক্যামেরা সেন্স তার ছোট থেকেই ছিল, এখনও ক্যামেরা দেখলে গোল গোল চোখে তাকিয়ে থাকে।

সপ্তমী পুজোর দিন মণ্ডপে শুভশ্রীর কোলে ইউভান। শুভশ্রী শাড়িতে ও ইউভান পাঞ্জাবিতে। শুভশ্রী চিনিয়ে দিচ্ছেন ছেলেকে মা দুগ্গা, লক্ষ্মী, সরস্বতী, গণেশ, কার্তিক সকলকে। ইউভান সেও মায়ের কোলে বসে অবাক নয়নে আরেক মাকে দেখছে। শুভশ্রী শিখিয়ে দিচ্ছেন নমঃ করো। এমনই মিষ্টি ভিডিও ক্যাপচার করেছেন স্বয়ং রাজ চক্রবর্তী। মা ছেলের এমন মিষ্টি সন্ধিক্ষণে অনেকেই মুগ্ধ।

আরও পড়ুন -  ‘লুডো’

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img