31 C
Kolkata
Sunday, May 19, 2024

১ + ১= ২ কিন্তু পাশাপাশি বসালে যেমন ১১ হয় !

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ     ১ + ১= ২ কিন্তু পাশাপাশি বসালে যেমন ১১ হয়। ঠিক এখানেও পাশাপাশি দুটো ওয়ার্ডে স্বামী-স্ত্রী প্রার্থী। সংসার সামলে একযোগে তারা প্রচারে। তারা মনে করছেন ১ আর ১ = ২ না পাশাপাশি ১১ হয়। এখানে তারা স্বামী-স্ত্রী মনে করছেন এবারের ভোটে তারা 11 গুণ শক্তিশালী হয়ে লড়বেন এবং জয়ী হবেন জলপাইগুড়ি পুরসভা ভোটে।

আরও পড়ুন -  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা বাতিল করলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পড়ুয়াদের স্বার্থে

স্বামী স্ত্রী দুজনেই এবার জলপাইগুড়ি পুরসভা নির্বাচনে একসাথে লড়ছেন। স্বামী পুরসভার 6 নং ওয়ার্ড থেকে বিজেপির হয়ে লড়ছে আর স্ত্রী 12 নং ওয়ার্ডের প্রার্থী। স্ত্রী জয়া সরকার পেশায় স্কুলশিক্ষিকা হলেও ঘরের কাজ গুছিয়ে কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছেন স্বামীকে নিয়ে। স্বামী শ্যাম প্রসাদ ৬ নং ওয়ার্ডে চসে বেড়াচ্ছেন। নিজের ওয়ার্ডে ওয়াল লিখন ফেস্টুন ব্যানার লাগানোর কাজে ব্যস্ত । তারি মাঝে হালকা প্রচারে সেরে নিচ্ছেন। তিনি আশাবাদী এবারের জয় নিশ্চিত। তিনি এটাও মানুষকে বোঝাচ্ছেন এবারে পৌর নির্বাচনে তৃণমূল একক সংখ্যাগরিষ্ঠ বোর্ড গঠন করতে পারবে না কখনোই যদি বোর্ড গঠন করতে হয় তো বিজেপি বোর্ড গঠন করবে। আর তাই এই ওয়ার্ডের নাগরিকদের উন্নত পরিষেবা দিতে বদ্ধপরিকর বলে তিনি জানান। তবে ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী মনিন্দ্র নাথ বর্মন পেশায় স্কুল শিক্ষক জানান বিজেপি প্রার্থী স্বামী-স্ত্রী আমার ভাই ভাইয়ের বউ। আমি আশীর্বাদ করি ওদের দাম্পত্য জীবন সুখী হোক। তবে ভোটে জেতার ব্যাপারে মনিন্দ্রবাবু 100% আশাবাদী।

আরও পড়ুন -  Bhuban Badyakar: বীরভূমের ভুবন বাদ্যকর ভাড়া বাড়িতে, ‘কাঁচা বাদাম’ এর জন্যই বাড়ি ছাড়া

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img