31 C
Kolkata
Friday, May 10, 2024

Actress Mahiya Mahi: মাহিয়া মাহি কাজে ফিরছেন

Must Read

মক্কায় যাওয়ার সময় থেকেই গুঞ্জন ছড়ায়, মাহি আর সিনেমায় কাজ করবেন না। ওমরাহ করে এসে ইসলামী পন্থায় জীবনযাপন করবেন। স্বামী-সংসার নিয়েই ব্যস্ত থাকবেন। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে শুটিংয়ে ফিরছেন মাহি।

সিনেমার নাম ‘বুবুজান’। সিনেমাটির জন্য আগেই শিডিউল দিয়ে রেখেছিলেন নায়িকা। কিন্তু ব্যক্তিগত কারণে তিনি শুটিং করতে পারেননি। আগামী ২৭ ডিসেম্বর থেকেই ক্যামেরার সামনে দাঁড়াবেন মাহি। এই সিনেমার পরিচালক শামীম আহমেদ রনি গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন -  মালদা জেলা পুলিশ সুপার এবং ইংরেজবাজার পৌরসভার কর্তৃপক্ষের হাতে ডেপুটেশন তুলে দিল

এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানও বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘১৩ ডিসেম্বর থেকেই মাহির শুটিং করার কথা ছিল। কিন্তু তিনি কাজে ফিরতে পারেননি। তাই আগামী ২৭ ডিসেম্বর এফডিসিতে আমরা নতুন সিডিউলে কাজ শুরু করছি। সেদিন মাহি থাকবেন। একটানা শুটিংয়ে ছবির কাজ শেষ হবে।’

আরও পড়ুন -  প্রত্যন্ত গ্রামের মধ্যবিত্ত পরিবারের থেকে উঠে আসা তৃণমূল কংগ্রেসের সৈনিক মৃত্যুঞ্জয় মুর্মু

‘বুবুজান’ সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে অভিনয় করছেন শান্ত খান, নিশাত সালওয়া, শিবা শানু প্রমুখ। নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

প্রসঙ্গত, মাহিয়া মাহি যখন ওমরাহর জন্য মক্কায় অবস্থান করছিলেন, তখন দেশে ভাইরাল হয় একটি কলরেকর্ড। যেখানে কথা বলতে শোনা যায় সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসান, মাহি ও নায়ক ইমনকে। ওই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় উঠেছিল; যার ফলশ্রুতিতে মুরাদের মন্ত্রিত্ব পর্যন্ত বাতিল হয়েছে।

আরও পড়ুন -  Canada: ট্রুডো ও সোফি, ১৮ বছরের সংসারের ইতি

এ ঘটনায় মাহি মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এ জন্যই দেশে ফিরেও এখনো শুটিংয়ে অংশ নিচ্ছেন না। কদিন আগেই ‘কাগজের বউ’ নামের একটি ওয়েব ফিল্মে কাজ করার কথা ছিল তার। কিন্তু সেটা থেকেও তিনি সরে দাঁড়ান। তার জায়গায় স্থলাভিষিক্ত হন চিত্রনায়িকা পরীমণি।

Latest News

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের।  সোশ্যাল মিডিয়া হচ্ছে নতুন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img