32 C
Kolkata
Sunday, May 5, 2024

Web Series: লজ্জার সমস্ত সীমা পার করে দিলেন ললিতা ভাবী, ছোটদের বা বড়দের সামনে এই সিরিজটি দেখা যাবে না

Must Read

Web Series: লজ্জার সমস্ত সীমা পার করে দিলেন ললিতা ভাবী, ছোটদের বা বড়দের সামনে এই সিরিজটি দেখা যাবে না। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

বিষয়বস্তুর বৈচিত্র্য: ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  ২৬ হাজার ঘন্টা ধরে তৈরি করা নেতাজির অবয়ব উন্মোচন করলেন মোদি, নয়াদিল্লির নয়া অলংকার

স্বাধীনতা: টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত: টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

সেই করোনার সময় পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি ছিলেন, তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে সাথী করেছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছে।

আরও পড়ুন -  ফুটবলের মসনদে কল্যাণ

অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে।

বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ হয়।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

আরও পড়ুন -  KIFF: কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ৫০ শতাংশ দর্শক নিয়েই শুরু হবে

সম্প্রতি একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। সাধারণ মানুষকে পাগল করে দিয়েছে। এখানে যিনি অভিনয় করেছেন, তার নাম আভা পল। আগেও আমরা অনেক ওয়েব সিরিজে অনেক সাহসী দৃশ্যে দেখেছি। প্রত্যেকটি সাহসী দৃশ্য সাধারণ মানুষকে এই ধরনের ওয়েব সিরিজ গুলিকে দেখতে অনেক বেশি আকৃষ্ট করে। এই ওয়েব সিরিজটি দেখতে হলে অবশ্যই মেইনটেইন করতে হবে।

কিছুদিন আগে কোকুতে ‘ললিতা পিজি হাউজ’ নামে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়। এর প্রত্যেকটি দৃশ্যই অসাধারণ রোমান্সে ভরপুর এখানে দেখা যাচ্ছে ললিতা একজন অবিবাহিত নারী। উপার্জনের জন্য পিজি শুরু করেন। এই ব্যবসা একজন অবিবাহিত মহিলার জন্য করা মোটেই খুব সহজ ব্যাপার ছিল না। এরপর গল্প চলতে থাকে। আপনি আগে ট্রেইলার দেখুন।

ট্যাগঃ
হিন্দি ওয়েব সিরিজ, লোলিতা পিজি হাউস, ভাইরাল ভিডিও

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img