21 C
Kolkata
Monday, May 6, 2024

Video: ফুলশয্যার রাতে আম্রপালিকে রেহাই দিলেন না নিরাহুয়া, শুরু হলো চরম দুষ্টুমির খেলা

Must Read

ভোজপুরী সিনেমা: ভূমিকা

ভোজপুরী সিনেমা হল ভারতের বিহার ও পূর্বাঞ্চলের জনপ্রিয় একটি চলচ্চিত্র শিল্প। হিন্দি চলচ্চিত্রের থেকে আলাদাভাবে, ভোজপুরী ভাষা এবং সংস্কৃতিকে কেন্দ্র করে এই সিনেমাগুলি তৈরি করা হয়।

ইতিহাস:

ভোজপুরী সিনেমার শুরু ১৯৬৩ সালে।
জনপ্রিয়তা:

ভোজপুরী সিনেমা বিহার, পূর্বাঞ্চল, এবং বিশ্বব্যাপী ছড়িয়ে ছিটিয়ে থাকা ভোজপুরীভাষী মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়।

বিষয়বস্তু:

ভোজপুরী সিনেমা সাধারণত রোমান্স, অ্যাকশন, পারিবারিক নাটক, এবং কমেডির উপর ভিত্তি করে তৈরি করা হয়।

ভবিষ্যৎ:

ভোজপুরী সিনেমা দ্রুত বিকাশশীল একটি শিল্প। উন্নত প্রযুক্তি, বিনোদনমূলক গল্প, এবং জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের কারণে এই সিনেমা ভবিষ্যতে আরও বেশি জনপ্রিয়তা লাভ করবে বলে আশা করা যায়।

আরও পড়ুন -  চমকে গেলেন সকলে, নিরাহুয়া-আম্রপালির ভিডিও দেখে, ভিডিও দেখুন ভাইরাল

অন্যতম ভোজপুরী অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। তিনি শুধুমাত্র ভোজপুরী দর্শকরাই তার ভক্ত তা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে আসলে পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন প্রান্তে। শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ এবং ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে রয়েছে তার ভক্তরা।

ভোজপুরী সিনেমা দুনিয়ায় সুপারস্টার দীনেশ লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে আসলে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তে। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। ভোজপুরী সিনেমার দুনিয়ায় তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট। এনার মতন তারকা এই ভোজপুরি সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না।

আরও পড়ুন -  মানুষের মন ওয়েব সিরিজে মজেছে, দুই মেরুর মানুষের নিজের কথা বলতে আসছে "রাজলক্ষী"

প্রত্যেকটি গান ইউটিউবে আসলে সুপার-ডুপার হিট।

দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের মধ্যে মাখো মাখো কেমিস্ট্রি বহু দিনের। তারা দুজনে যখন রোমান্সে মাতামাতি করেন তখনই দর্শকরা সেই রোমান্স দেখার জন্য মরিহা হয়ে ওঠেন। এই জুটির কোনরকম ফ্লপ মুভি এখনও পর্যন্ত নেই। দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের জুটি এখনো ভোজপুরী সিনেমা জগতে একটাও ফ্লপ সিনেমা তৈরি হয়নি। তাদের ছবি সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা বেশ কয়েক মাস ধরে।

আরও পড়ুন -  Video: শাড়িতে আম্রপালির এই রূপ দেখে অবাক হলেন প্রদীপ পান্ডে, তারপরে শুরু হলো রোম্যান্স

সম্প্রতি এনাদের অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেইটা দেখা মাত্রই প্রত্যেকে অবাক হয়ে গেছেন। এখানে নিরাহুয়ার সাথে আম্রপালির একটা ফুলশয্যার রাতের দুষ্টু মিষ্টি ভিডিও সকলে সামনে এসেছে। সিনেমার নাম রোমিও রাজা। গানের নাম ফুটানি কে ফটক। গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব এবং প্রিয়াঙ্কা সিং।

ওয়েব মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় ছয় বছর আগে প্রায় ২৭ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই ভিডিওটি মানুষের ভীষণ পছন্দ হয়েছে। এবার আপনিও দেখে নিতে পারেন দারুন ভিডিওটি।

ট্যাগঃ
আম্রপালি দুবে, ভোজপুরি রোমান্টিক মিউজিক ভিডিও, নিরহুয়া

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img