31 C
Kolkata
Monday, April 29, 2024

Web Series: হাতেনাতে ধরলেন বৌমা অন্ধ শশুরের কুকীর্তি, একদম কারও সামনে দেখা যাবে না

এখন প্রাইম শর্ট, উল্লু ও এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজগুলি।

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে নানান অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে নানান রকমের ওয়েব সিরিজগুলি। আবার কিছু ওয়েব সিরিজ থ্রিলার তো, কিছু ওয়েব সিরিজ হাস্যকর। ডিজিটাল প্লাটফর্মে সর্বাধিকভাবে যে ওয়েব সিরিজগুলি দারুন ভাবে নাম অর্জন করে নিয়েছে সেগুলি হচ্ছে আসলে সাহসী ওয়েব সিরিজগুলি।

আজ ঠিক তেমন রকমের একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে কথা বলছি। যেটি দেখার পর ঘামতে শুরু করবেন।
উল্লেখ্য, এখনকার দিনে দাঁড়িয়ে প্রাইম শর্ট, উল্লু ও এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে সাহসী ওয়েব সিরিজ। জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন বহু ওয়েব সিরিজ আছে, যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও খুব বেশি উপার্জন করে নিয়েছে।

আরও পড়ুন -  Priyanka Chopra: প্রশংসার বন্যা, বোল্ড লুকে প্রিয়াঙ্কা, নেটদুনিয়ায়

এখন বিনোদন মানেই উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজগুলি। সেগুলি কয়েক মিনিটের মধ্যে চরম আনন্দ দিচ্ছে নেটিজেনদের। আবার মুহূর্তের মধ্যে তরুণদের সকল চাহিদা পূরণও হচ্ছে।

উল্লেখ্য, খুব শীঘ্রই ‘ডিজে মুভিপ্লেক্স’ ওটিটি অ্যাপে রিলিজ হবে অত্যন্ত সাহসী ওয়েব সিরিজ “বাবুজি ঘর পার হে পার্ট ২″। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারী ও রুখস খানদাগালেকে।

আরও পড়ুন -  Web Series: নেট ভক্তরা রাতে চোখের পাতা এক করতে পারছে না OTT প্ল্যাটফর্মের সাহসী ওয়েব সিরিজটি দেখে

এখানে দুজনেই খোলামেলা ভাবে অভিনয় করে ঘাম ঝরিয়েছেন নেটিজেনদের। এখন শুধুমাত্র এই ওয়েব সিরিজের ট্রলার রিলিজ করা হয়েছে। যেখানে অন্ধ শশুরের শরীরিক চাহিদা নিবারণের গল্প দেখানো হয়েছে। ট্রেলারে দেখা গেছে, শারীরিক চাহিদা মেটাতে অন্ধ শশুর বাড়ির কাজের মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন। এই দেখেই এখন ঘাম ঝরাতে শুরু নেটিজেনদের।

আরও পড়ুন -  US Navy: মার্কিন পরমাণু চালিত সাবমেরিন, দক্ষিণ কোরিয়ার বন্দরে নোঙর করেছে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img