29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Priyanka Chopra: প্রশংসার বন্যা, বোল্ড লুকে প্রিয়াঙ্কা, নেটদুনিয়ায়

Must Read

হলিউডের কাজ করেছেন প্রিয়াঙ্কা। আন্তর্জাতিক আঙিনায় পরিচিত মুখ প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয় পরিসরে নিজেকে সীমাবদ্ধ রাখেননি। অভিনয়ের পাশাপাশি নিজস্ব ব্যবসাও রয়েছে।

বিউটি ব্র্যান্ডের প্রচারের জন্য লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। সদ্য সোনালি ঝলমলে গাউনে ধরা দিয়েছেন তিনি। পোশাকের সঙ্গে বাড়তি সৌন্দর্যের জন্য সাদা ওভার কোট নিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া।

 পোশাকে বেশ বোল্ড লুকে দেখা মিলেছে নায়িকার। তার লাস্যের ছটায় মুগ্ধ ভক্তার। প্রিয়াঙ্কাকে এই লুকে দেখে নেটমাধ্যমে প্রশংসার বন্যা।

আরও পড়ুন -  Priyanka Chopra: স্বল্প পোশাকে সুইমিং পুলে, গরমে শরীর ঠাণ্ডা করছেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কাকে দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘সুন্দর একটি ছোট শব্দ, আজ রাতে তাকে কতটা সুন্দর দেখাচ্ছে ভাষায় প্রকাশ করতে পারছি না।’ অপর এক নেটিজেন যোগ করেছেন, ‘ও খুব সুন্দরী।’ কেউ লিখেছেন, ‘আমাদের দেশি ক্লিওপেট্রা।’ অন্য একজন মন্তব্য, ‘চমৎকার। খুব সুন্দর হাসি ওর।’ প্রিয়াঙ্কা চোপড়া মজাদার লন্ডন ভ্রমণের ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

২০০২ সালে বলিউডে ডেবিউ করেছেন প্রিয়াঙ্কা। ৬০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। প্রাক্তন মিস ওয়ার্ল্ডে খেতাব জয়ী প্রিয়াঙ্কা হলিউডের নিজের জায়গা পাকা করেছেন। নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন সহ একাধিক ব্যবসা রয়েছে অভিনেত্রীর। শিশুদের অধিকার এবং মেয়েদের শিক্ষার জন্য প্রচার চালাচ্ছেন।

আরও পড়ুন -  Bollywood Actress’s Look: দুর্গাপূজোয় বলি অভিনেত্রীদের চোখ ধাঁধানো কিছুঝলক

আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির হয়ে একাধিক সময় প্রতিনিধিত্ব করেছেন অভিনেত্রী। প্যান নলিনের ‘দ্য লাস্ট ফিল্ম শো’ (চেলো শো) অস্কারে মনোনয়ন পেয়েছে। দিন কয়েক আগে লস অ্যাঞ্জেলেসের প্রাসাদসম বাড়িতে এই ভারতীয় সিনেমার একটি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছেন প্রিয়াঙ্কা। এই গুজরাতি ছবি অস্কার ২০২৩-এ সেরা আন্তর্জাতিক চলচ্চিত্র বিভাগের জন্য শর্টলিস্ট হয়েছে।

আরও পড়ুন -  Surprise: ‘ফর-এভার’: প্রিয়াঙ্কাকে দারুণ সারপ্রাইজ, নিকের

অভিনেত্রী ব্যবসায়ী হওয়ার পাশাপাশি এক সন্তানের মা প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে তাদের কন্যা সন্তান মালতী মেরি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম। কিছুদিনের মধ্যেই এক বছর পূর্ণ করবে একরত্তি মালতী।

সূত্র ও ছবিঃ হিন্দুস্তান টাইমস

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img