32 C
Kolkata
Friday, May 3, 2024

Indian Cricketer: ভারতীয় ক্রিকেটারের মৃতদেহ পাওয়া গেল ঝুলন্ত অবস্থায়, ক্রিকেট মহলে শোকের ছায়া

Must Read

শ্রীলঙ্কার বিপক্ষে পরপর দুটি সিরিজ জিতে আনন্দে উন্মত্ত রয়েছে ঠিক তখনই দুঃখের করুন সুর বেজে উঠলো মহিলা ক্রিকেট দলে।

জঙ্গলের মধ্যে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে উড়িষ্যার মহিলা ক্রিকেটার রাজশ্রী সোয়াইনির ক্ষতবিক্ষত লাশ! রীতিমতো শিউরে উঠেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে প্রশাসনিক কর্মকর্তারাও। শুক্রবার ঘটনাটি ঘটেছে উড়িষ্যার কটকে।

আরও পড়ুন -  U-19 Women World Cup: BCCI-এর মোটা টাকার পুরস্কার ঘোষণা, বিশ্বজয় করা ভারতীয় মহিলা দলের জন্য, আঁতকে উঠবেন পরিমান শুনলে

জানা গেছে, ওড়িশার মহিলা ক্রিকেটার রাজশ্রী সোয়াইনি ১১ জানুয়ারী থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানা নিখোঁজ অভিযোগ জানানো হলে শুক্রবার কটকের কাছে ঘন জঙ্গলে একটি গাছে তার দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর কারণ এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পরিবারের অভিযোগ, হত্যা করা হয়েছে রাজশ্রীকে। পরিবারের পক্ষ থেকে আরও দাবি করা হয়েছে, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে রাজশ্রীর। এমনকি তার চোখও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে পরিবার সূত্রে দাবি করা হয়েছে।

আরও পড়ুন -  Message Of Carrots: ভিন্ন স্বাদের গাজরের সন্দেশ

কটকের ডেপুটি পুলিশ কমিশনার পিনাক মিশ্র জানিয়েছেন, রাজশ্রীর মৃতদেহ আঠাগড় এলাকার গুরুদিজাটিয়া জঙ্গলে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। বৃহস্পতিবার কটকের মঙ্গলাবাগ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন রাজশ্রীর কোচ।

আরও পড়ুন -  Urvashi Rautela-কে এই অবস্থায় দেখা গেল, ঋষভ পান্তের জন্য প্রার্থনার পর বিমানবন্দরে

 রাজশ্রীর মৃতদেহ পাওয়ার পর গুরুজাতিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলে জানান তিনি। রাজশ্রীর কোচ জানিয়েছেন, শেষবার যখন তার রাজশ্রীর সাথে দেখা হয়েছিল তখন সে জানিয়েছিল যে, তার বাবার সাথে দেখা করতে পুরী যাচ্ছে রাজশ্রী। স্কুটি নিয়ে ক্যাম্প ছেড়ে বাইরে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যান।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img