32 C
Kolkata
Monday, April 29, 2024

রিলিজ করছে গরম করা ওয়েব সিরিজ Kooku-তে, একা একা দেখবেন

একের পর এক লাস্যময়ী ওয়েব সিরিজ Kooku অ্যাপে রিলিজ করে।

Must Read

ওয়েব সিরিজ টি ১৮+উদ্ধের জন্য। এখন বিনোদনের স্বাদ বদলে গিয়েছে। করোনা মহামারির পর থেকে টিভি অথবা রেডিওর বিনোদন ছেড়ে সকলেই ঝুঁকেছে মুঠোফোনের সামনে।

এর সাথে রাতারাতি গজিয়ে উঠেছে বিভিন্ন ওটিটি অ্যাপ। এখনকার সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই রকম ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান স্বাদের ওয়েব সিরিজ।এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  শুভ মহাঅষ্টমী

এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খায় দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চান।

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। এইগুলো যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা আবার ঊর্ধ্বমুখী।প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। ওয়েব সিরিজের হট সিন দেখে ঘাম দিতে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ার বেতাজ বাদশা Kooku অ্যাপ।

আরও পড়ুন -  Poonam Pandey: প্রকাশ্য রাস্তায় খোলামেলা পোশাকে অভিনেত্রী পুনম পান্ডে, ভিডিও ভাইরাল

এই অ্যাপে রিলিজ করে একের পর এক লাস্যময়ী ওয়েব সিরিজ। সম্প্রতি এখানে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে। এই নিয়ে এখন ব্যাপক চর্চা চলছে। ওয়েব সিরিজের নাম, ‘Courtship‘।

আরও পড়ুন -  Durga Pujo: শিব কৃষ্ণ দা পরিবার দুর্গাপূজা

এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়সী। এই ওয়েব সিরিজের গল্প হচ্ছে এক নব দম্পতিকে নিয়ে। তাঁদের মাঝে আসেন এক তৃতীয় ব্যক্তি। তারপর চলতে থাকে পরকিয়া। এই ওয়েব সিরিজ জুড়ে রয়েছে একাধিক বেডসিন। গল্পের শেষে কি হবে, সব কিছু জানতে চাইলে ওয়েব সিরিজটি দেখে নিতে হবে। আগামী ২২ আগস্ট রিলিজ হতে চলেছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img