40 C
Kolkata
Sunday, April 28, 2024

KKR-এর ক্যাপ্টেন রোহিত শর্মা? ভাইরাল ভিডিও, IPL-এ মহাচমক

Must Read

ব্যাপক আলোচনা চলছে আইপিএল ২০২৪ নিয়ে সব জায়গায়। এবার এই খবর শুনে সকলে চমকে গিয়েছেন। হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরতে পারেন, আবার তিনিও দলকে নেতৃত্ব দিতে পারেন। এই সবের মাঝে, একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

যেখানে রোহিত শর্মাকে বলতে শোনা যাচ্ছে যে, তিনি মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়া আইপিএলে কোন দলকে নেতৃত্ব দিতে চান।

ভিডিওতে রোহিত শর্মাকে জিজ্ঞাসা করা হয়, মুম্বই ইন্ডিয়ান্স ছাড়া আর কোন দলের অধিনায়কত্ব করতে চান? উত্তরে রোহিত শর্মা বলেন, ‘ইডেন গার্ডেন আমার প্রিয় মাঠ। ইডেন গার্ডেন্সে অনেক কিছু হয়েছে। রোহিত শর্মা স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের পাশাপাশি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্ব করতে চান। তবে পুরনো ভিডিওতে এ কথা জানিয়েছেন।

আরও পড়ুন -  Ronaldo: রোনালদোরা জয় দিয়ে বছর শেষ করলেন

তাঁর অধিনায়কত্বে পাঁচবার মুম্বাই ইন্ডিয়ান্সের শিরোপা জিতেছেন রোহিত শর্মা। ২০১৩ সালে প্রথম খেতাব জিতেছিল মুম্বই। তারপর রোহিত শর্মার নেতৃত্বে ২০১৫ এবং ২০১৭ সালে শিরোপা জিতেছিল মুম্বাই।

আরও পড়ুন -  IPL 2023: এক ঝাঁক তারকা ক্রিকেটার দেশের হয়ে খেলতে নারাজ IPL-এর জন্য, নতুন প্রতিভাদের খোঁজ

আবার এক বছর পর টানা দু’বার চ্যাম্পিয়ন হয় মুম্বই। এরপর ২০১৯ এবং ২০২০ সালে আইপিএলের শিরোপা জিতেছিল মুম্বাই।

গত তিন বছর মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে মোটেও ভাল ছিল না। ২০২২ সালের আইপিএল মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য দুঃস্বপ্নের চেয়ে কম কিছু ছিল না। আইপিএল ২০২২-এ, মুম্বই ইন্ডিয়ান্স ১৪ টি ম্যাচের মধ্যে মাত্র ৪ টি জিতেছে। পয়েন্ট টেবিলে দশম স্থানে। ২০০৮ সালে আইপিএলের প্রথম সিজনে অভিষেক হওয়া খেলোয়াড়দের মধ্যে রোহিত শর্মা অন্যতম।

আরও পড়ুন -  সোনাক্ষী সিনহার, সেলিম খানের পুত্রবধূ হওয়ার স্বপ্ন অপূর্ণই রয়ে গেল, বড় খবর সামনে এল

টুর্নামেন্টে এখন পর্যন্ত ২৪৩টি ম্যাচ খেলেছেন। তার মধ্যে ২৩৮ ইনিংসে ২৯.৫৮ গড় এবং ১৩০.০৫ স্ট্রাইক রেট নিয়ে করেছেন ৬২১১ রান। এর মধ্যে তিনি ১টি সেঞ্চুরি আর ৪২টি হাফ সেঞ্চুরি রয়েছে।

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img