40 C
Kolkata
Monday, April 29, 2024

সোনাক্ষী সিনহার, সেলিম খানের পুত্রবধূ হওয়ার স্বপ্ন অপূর্ণই রয়ে গেল, বড় খবর সামনে এল

সোনাক্ষীর সাথে সম্পর্কের কথা অস্বীকার করেছেন জাহির ইকবাল

Must Read

 জনপ্রিয় নায়িকাদের মধ্যে প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সুন্দর অভিনয় এবং মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে লাখ লাখ মানুষের। চলচ্চিত্র ক্যারিয়ারে প্রচুর সম্মান অর্জন করেছেন, ঠিক অন্যদিকে তাঁর অর্থ বা সম্পত্তির কোনো কমতি নেই। অভিনেত্রী ভারতীয় দর্শকদের একাধিক সুপার ডুপার হিট হিন্দি ছবি উপহার দিয়েছেন।

 সম্প্রতি এমনই এক খবর সামনে এসেছে যা শুনলে আপনিও হয়তো অবাক হয়ে যাবেন। সোনাক্ষীর জীবনের এমন ব্যক্তিগত বিষয় নিয়ে তুমুল চর্চা চলছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

আরও পড়ুন -  হার্টবিট বাড়বে, ‘মালাই ২’ ওয়েব সিরিজ অঙ্কিতা সিংয়ের এমন দৃশ্য দেখে, VIDEO

বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই ফটোশুটের বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। স্টোরি দিয়ে দৈনন্দিন ফ্যানদের সাথে যোগাযোগ রাখেন তিনি। ইন্টারনেটে দীর্ঘদিন ধরেই গুজব চলছিল যে সোনাক্ষী সেলিম খানের বাড়ির পুত্রবধূ হতে চলেছেন।

আরও পড়ুন -  Ranveer Singh: ক্যামেরার সামনে রণবীরের চুমু কপিল দেবকে ! ভাইরাল ছবি

দীর্ঘদিন ধরেই এই প্রসঙ্গ নিয়ে ব্যাপক আলোচনা চলছে। আপনি মনে করছেন কি করে সোনাক্ষী সিনহা, সেলিম খানের পুত্রবধূ হতে পারেন?

সেলিম খানের ছেলের মতই হলেন জাহির ইকবাল। জাহির ইকবালের সাথে অনেক সময় কাটাতেন সোনাক্ষী।  নেটিজেনদের একাংশ মনে করে নিয়েছিলেন যে, এই জুটি বিয়ে পিঁড়িতে বসবেন। সেলিম খানের পুত্রবধূ হওয়া হবে না। এমনটাই খবর সামনে এসেছে। সোনাক্ষীর কাছে সেলিম খানের পুত্রবধূ হওয়ার সমস্ত পথ বন্ধ হয়ে গেছে। ঠিক কি কারণে?

আরও পড়ুন -  শেষ বিদায় বলিউড স্টার দিলীপ কুমার, ষাটের দশকের বিখ্যাত স্টার

জানা গিয়েছে, সম্প্রতি জাহির ইকবাল মিডিয়ার সামনে মুখ খুলেছে সোনাক্ষীর সাথে সম্পর্কের প্রসঙ্গ নিয়ে। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে ইন্টারনেটের সম্পূর্ণ কথা গুজব। সোনাক্ষীর সাথে তাঁর প্রেমের সম্পর্ক নেই। তারা শুধুই বন্ধু। তাই তাদের বিয়ের খবর সম্পূর্ণ অযৌক্তিক ও গুজব মাত্র।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img