32 C
Kolkata
Monday, May 13, 2024

Ranveer Singh: ক্যামেরার সামনে রণবীরের চুমু কপিল দেবকে ! ভাইরাল ছবি

Must Read

মুক্তি পাচ্ছে বহু প্রতিক্ষীত হিন্দি ছবি ‘৮৩’। হবে নাই বা কেন? বড়দিনের আগেই বলিউডের বড় চমক দিয়েছেন পরিচালক কবীর সিং। আর প্রথম দিনের প্রথম শো দেখার জন্য আগে থেকেই হলে হলে সিনেপ্রেমীদের টিকিটের লাইন পড়ে গিয়েছে। এমনকি অনলাইনে টিকিট কাটার টিকিটের হিরিকও কম নয়। বলাই বাহুল্য, ২৩ তারিখ রাত থেকেই উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে সকলদের। সিনেমা মুক্তির আগেই ৮৩ হিট হয়ে গিয়েছে তা বলা যেতে পারে।

১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প উঠে আসবে এই ছবিতে। বক্স অফিসে কতটা কী সাফল‍্য পাবে এই সিনেমা তো আর কয়েক ঘন্টার মধ‍্যেই জানা যাবে। তবে এই ছবি নিয়ে উন্মাদনা যে আকাশ ছুঁয়েছে তা বলার অপেক্ষা রাখে না। তার আগে বৃহস্পতিবার সন্ধ‍্যায় মুম্বইতে হল রণবীর দীপিকার এই ছবির স্পেশ‍্যাল স্ক্রিনিং। এই দিন রণবীর সিং, দীপিকা পাডুকোনের পাশাপাশি উপস্থিত ছিল সিনেমার গোটা টিম। এবং ৮৩ বিশ্বকাপে ভারতের গোটা টিম।

আরও পড়ুন -  মালাইকা অরোরার সাথে বিচ্ছেদ অর্জুন কাপুরের এই অভিনেত্রীর জন্য, ৫ বছরের সম্পর্ক চুরমার

সিনেমা মুক্তির আগেই রণবীরের উত্তেজনা ছিল বেশ তুঙ্গে। আর অতিরিক্ত উত্তেজনাতেই এক ঘটনা ঘটিয়ে ফেললেন অভিনেতা। আর যা সোশ‍্যাল মিডিয়ার দৌলতে এখন ভাইরাল নেটমাধ‍্যমে। আর এদিন প্রিমিয়ারে উপস্থিত ছিলেন কপিল দেব স্বয়ং। আর তাঁকে দেখেই অভ‍্যর্থনা জানাতে এগিয়ে এসেছেন রণবীর। আর সেই সময়ে ভরা মঞ্চে ক‍্যামেরার সামনে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে ধরে চুম্বন করতে দেখা যায় দীপিকার স্বামীকে। আসলে সৌজন‍্য দেখেই কপিলের গালে একটু আলতো চুম্বন করতে গিয়েছিলেন রণবীর। কিন্তু বিষয়টা শেষমেষ অস্বস্তিকর হয়ে ওঠে নেটিজেনদের কাছে। তবে এই ছবি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

১৯৮৩ র ঘটনা! ৩৮ বছর আগের ঘটনা পর্দায় ফুটিয়ে তোলার জন‍্য কার্যত মাথার ঘাম পায়ে ফেলে কাজ করতে হয়েছে রণবীরদের। কিন্তু এই পরিশ্রমের নেপথ‍্যে যাদের নাম উজ্জ্বল হয়ে আছে ইতিহাসে তারা হলেন কপিল দেব সহ তাঁর গোটা টিম। তাঁরা যে শুধু দেশকে বিশ্বকাপ এনে দিয়েছিলেন তাই নয়, সেই ঐতিহাসিক ঘটনা পুঙ্খানুপুঙ্খ ভাবে সেলুলয়েড প‍র্দাতে ফুটিয়ে তুলতে সাহায‍্যও করেছেন এই ছবির পুরো টিমকে। আসলে ছবিতে সমস্ত চরিত্রের বাস্তবায়ন করার জন‍্য আসল মানুষদের স্মৃতিচারণার উপরেই জোর দিয়েছিলেন কবীর সিং।

আরও পড়ুন -  পোশাক খুলে ফেললেন ‘আশ্রম’ এর ববিতা বৌদি ক্যামেরার দিকে, VIDEO

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img