37 C
Kolkata
Sunday, May 5, 2024

Urvashi Rautela: বোল্ড লুকে উর্বশী ক্রিসমাসের শুভেচ্ছা জানালেন

Must Read

রাত পোহালেই প্রভু যীশুর জন্মদিন। গোটা দেশজুড়ে শুরু হয়ে গিয়েছে ক্রিসমাসের মরসুম। ক্রিসমাস শুরু হতে না হতেই বলিউড সুন্দরী ঊর্বশী রাউতেলা নিজের বোল্ড লুকে ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। রিল ভিডিও আকারে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। ঊর্বশী নিজের সোশ্যাল মিডিয়ার পাতা ক্রিসমাসের শুভেচ্ছা জানাতে এই ভিডিও শেয়ার করার সাথে সাথে তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মধ্যে।

আরও পড়ুন -  Ram Mandir: প্রাণ প্রতিষ্ঠা হল রঘুপতি রাঘবের নরেন্দ্র মোদীর হাতে, সেলিব্রেশন রাজপাল যাদবের

 অভিনেত্রী ক্রিসমাসের শুভেচ্ছা জানানোর জন্য যে ভিডিওটি শেয়ার করেছিলেন সেখানে অভিনেত্রী একটি ডিজাইনার পোশাকে সেজেছিলেন। নিঃসন্দেহে ঊর্বশী রাউতেলাকে এই ডিজাইনের পোশাকের লাস্যময়ী লাগছিল। সম্প্রতি এই ভিডিও শেয়ার করে ঊর্বশী তার সমস্ত অনুরাগীদের এবং সকল নেটনাগরিকদের ক্রিসমাসের শুভেচ্ছা এবং নতুন বছরের আগাম শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিওতে তার পোশাক দেখেই স্পষ্ট হয়েছে সম্ভবত তিনি কোন ফটোশুটে কিংবা ফ্যাশন শোতে অংশগ্রহণ করেছিলেন।

আরও পড়ুন -  Amitabh-Jaya: অমিতাভ অনেক বড় ব্যক্তি, এখনও জয়ার মুখের উপর কথা বলতে পারেন না !

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে ঊর্বশী রাউতেলা অন্যতম। ২০১৫’এ এই সুন্দরী অভিনেত্রী বিশ্ব সুন্দরীর খেতাব জিতেছিল। তার রূপে মুগ্ধ তার অগণিত ভক্তগণ। সম্প্রতি ২০২১’এ মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিচারক অসনে ছিলেন তিনি। বলাই বাহুল্য, সম্প্রতি তার শেয়ার করা ভিডিও রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে তার পুরুষ ভক্তদের মধ্যে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img